প্রকাশিত: ১৩/০৭/২০২২ ৮:২৭ এএম , আপডেট: ১৩/০৭/২০২২ ৮:৩৫ এএম

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২৮ হাজার ইয়াবাসহ চারজন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার ( ১২ জুলাই) বিকেল পৌনে তিনটার দিকে টেকনাফ পৌরসভাস্থ নাইট্যং পাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন-পশ্চিম নাইট্যং পাড়ার বদি আলমের স্ত্রী রশিদা বেগম (২৫),নুর আমিনের মেয়ে ও ইমরানের স্ত্রী জাহিদা পরিমণি প্রকাশ মুন্নী (১৯), আলীর ডেইলের জাফর সাবরাং আলীর আলমের ছেলে মোঃ তৈয়ব (৩২), আবুল হাশেমের ছেলে মোঃ রাশেদ (৩৩)।

টেকনাফ থানা সুত্রে জানায়ায়, মঙ্গলবার (১২ জুলাই ) বিকাল পৌনে তিনটার দিকে গোপন খবরের ভিত্তিতে এসআই রফিকুল ইসলাম রাফি ও এএসআই সাখাওয়াত হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ টেকনাফ পৌসভাস্থ নাইট্যং পাড়া এলাকায় রশিদা বেগমের বসতঘরে অভিযান চালিয়ে চারজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা খাটের নিচ থেকে ২৮ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয় ।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...