উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৬/১১/২০২২ ৫:৪৩ পিএম

টেকনাফে পূর্ব শত্রুতার জের ধরে সিদ্দিক আহম্মদ নামে এক বিএনপি নেতার দুই হাতের কব্জি কেটে নিয়েছে প্রতিপক্ষরা। শনিবার দুপুরে সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
সিদ্দিক আহমদ ওই এলাকার মৃত নজির আহম্মদের ছেলে। তিনি উপজেলা বিএনপির ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সহ-সম্পাদক।

ওই বিএনপি নেতার পরিবারের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে স্থানীয় ইউপি সদস্য এনামুল হকসহ একদল সন্ত্রাসীরা দা, লম্বা কিরিচসহ অস্ত্র নিয়ে ছিদ্দিককে গাড়ি থেকে নামিয়ে হামলা চালায়। এসময় তার হাতের কব্জির উপর থেকে হাত দুটি কেটে নিয়ে যায় হামলাকারীরা। এরপর মাঠে কর্তন করা হাত দুটি নিয়ে উল্লাস করে হামলাকারীরা। পরে গ্রামবাসী এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে টেকনাফ জরুরি বিভাগের চিকিৎসক নাছিম ইকবাল জানান, ‘রক্তাক্ত দুই হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় এক ব্যক্তিকে নিয়ে আসে স্বজনরা। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার রেফার করা হয়।’

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ রয়েছে উল্লেখ করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, ‘এক ব্যক্তির দুই হাত কর্তন করেছে প্রতিপক্ষের লোকজন। হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...