প্রকাশিত: ০৪/০৬/২০২২ ২:৪৬ পিএম , আপডেট: ০৪/০৬/২০২২ ৬:৩৫ পিএম

(
কক্সবাজারের টেকনাফে বন্ধুর বিয়েতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুন) সন্ধ্যা সোয়া ৭টার দিকে হোয়াইক্যং ১ নম্বর ওয়ার্ডের কেরুনতলী গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহ আলম (২৫) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন কেরুনতলী গ্রামের হেডম্যান জহির আলমের ছেলে।

জানা যায়, টেকনাফের হোয়াইক্যং ১ নম্বর ওয়ার্ডের কেরুনতলী গ্রামে জাফর আলমের ছেলে রফিক আলম ও নিহত শাহ আলম ঘনিষ্ঠ বন্ধু। শুক্রবার বন্ধু রফিকের বিয়ের অনুষ্ঠান চলছিল। বিকেল হতে ভারি বর্ষণ চলছে। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বাড়ির চারপাশে আলোকসজ্জা করা হয়েছে। সেসব তার টানা হয় ছাঁদের উপর দিয়ে। বৃষ্টিতে ছাঁদের উপর চালানো বিদ্যুৎ লাইন ছিঁড়ে যায়। সেই ছেঁড়া তারে স্পৃষ্ট হয় শাহ আলম। পরে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই যায়েদ হাসান জানান, বিয়ে বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্টের ঘটনায় এক যুবকের মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রচুর বৃষ্টিতে কারেন্টের তাড় ছিঁড়ে যাওয়ায় বন্ধুর বিয়েতে আসা শাহ আলম বিদ্যুতের ছেঁড়া তার ঠিক করতে গেলে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। পরিবারের তরফ থেকে কোন অভিযোগ করেনি। মরদেহ তাদের বাড়িতে রয়েছে। পরিবারের সিদ্ধান্তে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। সুত্র: জাগো নিউজ

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...