উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ০৬/০৯/২০২২ ১০:৪১ পিএম

কক্সবাজারের টেকনাফ থেকে দেশীয় তৈরি একে ৪৭ সদৃশ রাইফেল ও ৫ টি গুলি সহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। তবে ওই সময় এক যুবক পালিয়ে গেছে।

মঙলবার বিকেলে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করা হয়েছে টেকনাফ থানায় । এর আগে সোমবার ( ৫ সেপ্টেম্বর ) রাত ১ টায় উপজেলার বাহারছড়া ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে এসব উদ্ধার করা হয়।
ধৃতরা হলেন, মহেশখালি উপজেলার বড় মহেশখালি ইউপির ২ নং ওয়ার্ডের মাঝেরে ডেইল গ্রামের মৃত আঞ্জু মিয়া ও ছবুরা খাতুন দম্পত্তির ছেলে রবি আলম প্রকাশ ইব্রাহিম (২৭) ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আলীখালি গ্রামের মৃত ঠান্ডা মিয়া ও মৃত আয়েশা খাতুনের ছেলে মো. ইসমাইল (২৫)। এছাড়া একই গ্রামের রশিদ মিয়ার ছেলে হারুন (২৮) পালিয়ে গেছেন।

র‌্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন বলেন, কতিপয় মাদক কারবারীর নয়াপাড়ায় অবস্থানের তথ্য পেয়ে র‌্যাব ঘটনাস্থলে যায়। পরে র‌্যাবের উপস্থিতি দেখে কারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দুজনকে ধাওয়া করে ধরা হয়। এরপর রবি আলমের সাথে থাকা ব্যাগ থেকে রাইফেলটি ও তার সঙ্গীর কাছ থেকে ৫ টি গুিলি উদ্ধার করা হয়। ওই সময় ১ জন পালিয়ে যেতে সক্ষম হয়েছে।
তিনি আরো বলেন, ধৃতদের প্রধান ও দ্বিতীয় আসামী করে এবং পলাতকের নাম উল্লেখ করে অস্ত্র আইনে টেকনাফ থানায় মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...