উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৩/১১/২০২২ ৮:৫৯ পিএম

কক্সবাজার শহরের চন্দ্রিমা এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ ইউসুফ নামে এক যু্বক নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত একই এলাকার সোহেল (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে কক্সবাজার শহরের চন্দ্রিমা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ ওই এলাকার আব্দুল জব্বারের ছেলে। তিনি পেশায় সৈকতের ফটোগ্রাফার ছিলেন।

নিহত ইউসুফের ভাই সৈয়দ আহমদ জানান, কিছুদিন আগে একটি তুচ্ছ ঘটনা নিয়ে চন্দ্রিমা এলাকার বাবুলের ছেলে ইউসুফের সঙ্গে সোহেলের তর্ক-বিতর্ক হয়। ওই ঘটনার জের ধরে রবিবার বিকালে প্রকাশ্যে ছুরিকাঘাত করে সোহেল। পরে স্থানীয় জনতা ধাওয়া করে ঘেরাও করে রাখে তাকে। পরে কক্সবাজার সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামিকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে উত্তেজিত জনতা আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ হয় এবং দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন। আহত পুলিশ সদস্যদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে আহত পুলিশ সদস্যদের পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেননি পুলিশের এ কর্মকর্তা।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...