উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২০/০৯/২০২২ ৮:১৬ পিএম

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী বাংলাদেশের নারী ফুটবলারদের বরণ করে নিতে কক্সবাজারের মেরিন ড্রাইভের ট্যুরিস্টদের ছাদখোলা বাসটি ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। অনেকেই ফেসবুকে লিখেছেন- মেরিন ড্রাইভের সেই ছাদখোলা বাসটি কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রাওনা দিয়েছে।

তবে বাসটির কর্তৃপক্ষ বলছে- নারী সাফ চ্যাম্পিয়নদের বরণ করতে ঢাকা যাওয়ার কথা থাকলেও সিদ্ধান্ত না হাওয়ায় বাসটি ঢাকা যাচ্ছে না।

মঙ্গলবার (২০) সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন অ্যাকোয়াহোলিক ট্যুরিস্ট ক্যারাভ্যানের ম্যানেজার মুজিবুর রহমান।

তিনি বলেন, নারী সাফ চ্যাম্পিয়নদের বরণ করে নিতে আমাদের অ্যাকোয়াহোলিক ট্যুরিস্ট বাস (ছাদখোলা) ঢাকায় যাওয়ার কথা ছিল। তবে সিদ্ধান্ত না হাওয়ায় আর যায়নি।

বাসটি এই মুহূর্তে কোথায় আছে- জানতে চাইলে তিনি বলেন, গাড়িটি (ছাদখোলা) এই মুহূর্তে কক্সবাজারের উখিয়ার সোনাপাড়ায় আমাদের নিজস্ব গ্যারেজে রয়েছে। অফ সিজন ও বৃষ্টির কারণে গাড়িটি বন্ধ রয়েছে। যদি আমাদের গাড়িটা নিয়ে যেত তাহলে আমরাও খুশি হতাম। কারণ আমরাও ইতিহাসের সাক্ষী হতে পারতাম।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...