প্রকাশিত: ২৩/০১/২০২২ ১১:৪৭ এএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর স্টেশনের দক্ষিণে আতিয়ারপুল এলাকায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে চালক এবং তাঁর সহযোগী নিহত হন। বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম জানিয়েছেন, নিহতেরা হলেন—লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার মুহাম্মদ কামাল উদ্দিনের ছেলে কাউছার আহমেদ (৪০) এবং একই এলাকার মুহাম্মদ আরিফ হোসেন (৩০)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে টম্যাটোভর্তি গাড়িটি কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। উপজেলার আধুনগর হাতিয়ারপুল এলাকায় পৌঁছালে মহাসড়কের পাশে মালবাহী গাড়িটির (ঢাকা মেট্রো-ন-২০-২৩১৭) গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গাড়িটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে চালক ও সহকারী প্রাণ হারান। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট নাজেমুল হক এবং লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, লাশ দুটি এবং দুর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। অন্যদিকে, ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের পটিয়ায় এক জনের মৃত্যু হয়েছে। ওই দুর্ঘটনায় আহত হন তিন জন। শনিবার সকালে পটিয়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শ্রীমাই ব্রিজ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত সুজন চৌধুরী প্রকাশ ধনা (৪৫) উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের দীজমনি চৌধুরীর পুত্র। তিনি একটি গ্যারেজে শ্রমিকের কাজ করতেন। আহতদের নাম—আবু আহমদ (৬০), সালমা (১৫) ও সানজানা (১৮)।

পটিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানান, দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এরপর পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশাটি উদ্ধার করা হয়।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...