ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৪/১২/২০২২ ৩:৫৫ পিএম

কেয়ারটেকার সরকার পুনঃপ্রতিষ্ঠাসহ ১০ দফা বাস্তবায়ন ও জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানের মুক্তির দাবিতে শনিবার (২৪ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগরীতে গণমিছিল করেছে চট্টগ্রাম মহানগর জামায়াত।

দেশব্যাপী পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গণমিছিলটি মহানগরীর বহদ্দারহাট থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরীর আমীর মুহাম্মদ শাহজাহান।

সমাবেশে মহানগর আমীর মুহাম্মদ শাহজাহান বলেন, প্রিয় জন্মভূমি আজ ভালো নেই। দেশ আজ খাদের কিনারায় অবস্থান করছে, গভীর সংকটে নিপতিত। কর্তৃত্ববাদী, জুলুমবাজ, স্বৈরাচার সরকার আজ জাতীয় নেতাদেরকে কারাগারে আটকে রেখেছে। আমীরে জামায়াতের মতো মানবদরদী নেতাকে মিথ্যা অভিযোগে গ্রেফতার করে পুরো জাতির কাছে এই সরকার হাসিএ খোরাকে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, যারাই প্রতিবাদ করছে তাদের গ্রেফতার করে কারাগারে পাঠাচ্ছে অথবা গুম করছে। মনে রাখবেন, গ্রেফতার-নির্যাতন করে আন্দোলন বন্ধ করা যাবে না, অবিলম্বে কেয়ারটেকার সরকারসহ জনগণের ১০ দফা দাবি মেনে নিয়ে শুভবুদ্ধির পরিচয় দিন। অন্যথায় জনগণ তাদের অধিকার আদায় করেই ছাড়বে। দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও জনগণের সকল ন্যায্য অধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আছি, থাকবো ইনশাআল্লাহ। রাতের অন্ধকারে ভোট ডাকাতির মাধ্যমে আর অবৈধভাবে ক্ষমতায় আসতে দেওয়া হবে না ইনশাআল্লাহ।

গণমিছিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমীন, সহকারী সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, এফ এম ইউনুছ, সাংগঠনিক স¤পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, প্রচার স¤পাদক এএইচএম কামাল, শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর সভাপতি এস এম লুৎফর রহমান, চট্টগ্রাম মহানগরী জামায়াত ও ইসলামী ছাত্রশিবির মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতারা।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...