প্রকাশিত: ২৯/১০/২০২১ ৯:০৭ পিএম

কক্সবাজারের চকরিয়া উপজেলার ভেওলা মানিকচর (বিএমচর) ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবর্তন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ জাফর আলম বিএমচরে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরিবর্তনের বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, গত মঙ্গলবার বিকেলে শহীদুল ইসলামকে বিএমচর ইউনিয়নে দলীয় মনোনয়ন দেওয়া হয়। মনোনয়নপ্রত্যাশী শহীদুল ইসলাম স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের কাছে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে ভোট করতে অক্ষম বলে জানায়।

এরপর মনোনয়ন বোর্ড তাঁর দলীয় প্রার্থিতা বাতিল করে বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদিউল আলমকে মনোনয়ন দিয়েছেন।

শহীদুল ইসলাম বলেন, ‘আমি শারীরিকভাবে অসুস্থ। প্রথম থেকে নির্বাচনে দাঁড়াব এমন প্রস্তুতিও ছিল না। সব বিষয় কেন্দ্রের কাছে মৌখিক ও লিখিতভাবে জানানোর পর দল বদিউল আলমকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন। এতে দলীয় নেতাকর্মীরা উৎফুল্ল।’

বদিউল আলম বলেন, ‘দল আামকে মূল্যায়ন করেছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, চকরিয়া-পেকুয়ার সাংসদ জাফর আলমের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দলীয় সকল নেতা কর্মীদের নিয়ে কাজ করে নৌকার বিজয় ছিনিয়ে আনব।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...