উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ১৭/০৯/২০২২ ৭:১৬ এএম

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম হাইস্কুল কেন্দ্রের শনিবার ১৭ সেপ্টেম্বর থেকে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষা উখিয়ার কুতুপালং হাইস্কুল পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে। উখিয়ার ইউএনও ইমরান হোসাইন সজীব এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে মিয়ানমার থেকে নিক্ষেপ করা মর্টার শেলের আঘাতে বাংলাদেশের অভ্যন্তরে শুক্রবার ১৬ সেপ্টেম্বর একজন নিহত ও একজন আহত হওয়ার পর চট্টগ্রাম শিক্ষা বোর্ড থেকে পরিবর্তিত পরিস্থিতিতে এ সিদ্ধান্ত দেওয়া হয়।

তবে, এ সংক্রান্ত উখিয়া ইউএনও’র জারী করা নোটিশে অনিবার্য কারণ বশত এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। ঘুমধুম হাইস্কুল কেন্দ্র থেকে উখিয়ার কুতুপালং হাইস্কুল পরীক্ষা কেন্দ্র অপেক্ষাকৃত সন্নিকটে হওয়ায় সার্বিক পরিস্থিতি বিবেচনা করে পরীক্ষা কেন্দ্র পরিবর্তন করা হয়েছে।

ঘুমধুম হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ শাহজাহান জানান, শনিবার থেকে ঘুমধুম হাইস্কুল পরীক্ষা কেন্দ্রের এসএসসি পরীক্ষা কুতুপালং হাইস্কুল পরীক্ষা কেন্দ্রে হওয়ার বিষয়ে পরীক্ষার্থী ও অভিভাবকদের ইতিমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে। শনিবার সকালে বিশেষ ব্যবস্থায় পরীক্ষার্থীদের কুতুপালং উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পৌঁছানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান-সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ শাহজাহান।

প্রসঙ্গত, নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম হাইস্কুলকে এবছরই প্রথম এসএসসি পরীক্ষা কেন্দ্র করা হয়েছে

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...