নুর মোহাম্মদ সিকদার, নাইক্ষ্যংছড়ি
প্রকাশিত: ১৩/১১/২০২২ ৪:২৫ পিএম

নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বড়বিল এলাকা থেকে ৫০০ প‌্যাকেট বিদেশী সিগারেটসহ ৩ পাচারকারীকে আটক করেছে পুলিশ।

রবিবার(১৩ নভেম্বর) দুপুর আনুমানিক ১ টা ২০ মিনিটের দিকে বান্দরবান জেলা পুলিশ সুপারের দিক-নির্দেশনায় ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানার নেতৃত্বে। ঘুমধুম তদন্ত কেন্দ্রের এসআই পাভেল মল্লিক’র সঙ্গীয় ফোর্সসহ ঘুমধুম ইউনিয়ন ৭নং ওয়ার্ডের বড়বিল-মগঘাট মোড় পাকা রাস্তার উপর নাম্বার বিহীন একটি সিএনজি তল্লাশি করে অভিনব কায়দায় লোকায়িত অবস্থায় ৫০ বক্স (৫০০ প্যাকেট) বিদেশী সিগারেটসহ ৩ পাচারকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ব‌্যক্তিরা হল: কক্সবাজার জেলার রামু থানার খুনিয়া পালং ইউপির ছাদির কাটা এলাকার আবুল বশরের পুত্র মোঃ আলম (২৯), নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম বড়বিল এলাকার নুরুল ইসলামের পুত্র আফসার উদ্দিন (২১) অপরজন একই এলাকার মীর আহাম্মদের পুত্র নুর আহাম্মদ (১৭)।

ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানা এ প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একটি নাম্বার বিহীন সিএনজি গাড়ি তল্লাসী করে ৫০ বক্স (৫০০প‌্যাকেট) বিদেশী সিগারেটসহ ৩ পাচারকারীকে আটক করেছে পুলিশ। তিনি আরো বলেন, মাদক চোরাচালানের বিরুদ্ধে পুলিশের ধারাবাহিক অভিযান অব‌্যাহত থাকবে।

নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) টানটুসাহ বলেন আটক ব‌্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলার প্রক্রিয়া চলমান।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...