প্রকাশিত: ১৯/১১/২০২১ ১২:২৩ পিএম

ঘরোয়া আয়োজনেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন। জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিকা তোহফা সাদিয়া বিথিকে বিয়ে করেছেন তিনি। সামাজিক মাধ্যমে বর-কনের ছবি দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও অনুসারীরা।

বরের সাজে সজ্জিত হাস্যোজ্জ্বল শোভনের পাশে দেখা যায় বধূর সাজে সজ্জিত তোহফা সাদিয়া বিথিকে। জানা যায়, দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন দু’জন। আর এই সম্পর্কের জের ধরেই বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ঘরোয়াভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন দুই পরিবার।

এর আগে, ২০১৯ সালে সভাপতির দায়িত্ব পালনকালে তার বিয়ের গুঞ্জন ওঠে। সামাজিক মাধ্যমে একজন নারীর সাথে তার ছবি শেয়ার দিয়ে শোভনকে বিবাহিত দাবি করে ছাত্রলীগের একটি অংশ। সে সময় তিনি তা অস্বীকার করেন এবং বিয়ে করলে সবাইকে জানিয়ে করবেন বলে গণমাধ্যমকে জানান। অবশেষে সেই নারীকেই বিয়ে করলেন তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩১ জুলাই দুই বছর মেয়াদি কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেয়ার জন্য তিনি সভাপতি নির্বাচিত হন। কিন্তু এক বছর গড়াতেই অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়। তিনি এখন মনোযোগ দিয়েছেন ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-১ আসনের রাজনীতিতে। নিজ এলাকার মানুষের পাশে থেকে সেবা দিচ্ছেন। করোনাকালে বিলিয়েছেন মাস্ক, স্যানিটাইজার। দেশজুড়ে বন্যা দেখা দিলে ত্রাণ নিয়ে গেছেন এলাকার মানুষের কাছে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...