প্রকাশিত: ০৬/০১/২০২২ ৩:১০ পিএম

গোপন অঙ্গে লুকিয়ে চট্টগ্রাম থেকে ৩৭ হাজার ১৫ পিস ইয়াবা নিয়ে বাসে করে ঢাকায় যাওয়ার পথে দুই নারীকে আটক করেছে র‌্যাব। বুধবার বিকেল ৫টার দিকে সীতাকুণ্ডের বড়দারোগার হাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন—টেকনাফ সাবরাং আদর্শগ্রাম আশ্রয়ন প্রকল্প এলাকার মনোরঞ্জন ধরের স্ত্রী ভারতী ধর (৩৫) ও রামুর চা বাগান এলাকার নিমাই ধরের স্ত্রী পটরানী ধর (৪০)।

র‌্যাব জানায়, চট্টগ্রাম থেকে একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমাণ ইয়াবা ঢাকার দিকে যাচ্ছে—এমন খবরে সীতাকুণ্ডের বড়দারোগার হাট এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাবের একটি টিম। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি যাত্রীবাহী বাসকে থামানোর সংকেত দিলে বাসের ড্রাইভার বাসটি র‌্যাবের চেকপোস্ট সামনে থামায়। র‌্যাব সদস্যরা গাড়ির যাত্রীদের দেহ তল্লাশি করার সময় দুই নারী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তাদের শরীরের বিভিন্ন গোপন অঙ্গে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় নিজ হাতে বের করে দেয় ৩৭ হাজার ১৫ পিস ইয়াবা।

র‍্যাবের ৭ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মো. নূরুল আবছার জানান, আটক দুই নারী দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের সঙ্গে জড়িত। চট্টগ্রাম থেকে ঢাকায় ইয়াবা নেওয়ার পথে তাদের আটক করে পরবর্তী আইননানুগ ব্যবস্থা নিতে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...