প্রকাশিত: ২৯/১২/২০২১ ৯:৩৪ পিএম

বেগম খালেদা জিয়ার বিদেশ যাওয়ার ক্ষেত্রে আইনি কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, আইনমন্ত্রী তার নথিতে বলেছেন, আইনের কোনো সুযোগ নাই। কাজেই এখন এ বিষয়ে এখন আর কিছু করার নাই।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নগরীর চাঁন্দগাও এলাকায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় কক্সবাজারের ধর্ষণের ঘটনা সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, কক্সবাজারের ঘটনায় কেস রেকর্ড হয়েছে। ঘটনা তদন্তাধীন। তদন্তাধীন কোনো মামলায় মন্তব্য করা উচিত নয়। তবে তদন্তের পরেই এ বিষয়ে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: রামপুরায় বাসে আগুন: চাঞ্চল্যকর তথ্য জানাল র‍্যাব

এর আগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান খান কামাল বলেন, বঙ্গবন্ধুর পরিবারকে যে তারিখে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। সেই দিনটিতে আবিষ্কৃত হল খালেদা জিয়ার জন্মদিন। ভাবতে ও বিষয়টি কষ্ট হয় বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী। ভাবতে ও রক্তক্ষরণ হয়, কীভাবে এ ধরনের ঘটনা হতে পারে। খালেদা জিয়ার আসল জন্মদিন ছিল ৫ সেপ্টেম্বর। যেটি পত্র-পত্রিকায় প্রকাশিত হয়েছিল।

অনুষ্ঠানে চট্টগ্রাম আট আসনের সাংসদ মোছলেম উদ্দিন, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী অনুষ্ঠানস্থলে আসার আগেই মিছিল সহকারে উপস্থিত হতে থাকেন দলীয় নেতা-কর্মীরা

পাঠকের মতামত

আশ্রয় নেওয়া বিজিপিদের বিনিময়ে বাংলাদেশি বন্দি মুক্তি দেবে মিয়ানমার

বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী (বিজিপি) সদস্যদের ফেরানোর বদলে দেশটির জান্তা সরকারের কারাগারে থাকা ...