উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫/০৯/২০২২ ৮:৫৯ এএম

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়ি জেলার নবাগত সভানেত্রী রেহানা ফেরদৌসি কে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়েছে।

শনিবার (৩সেপ্টেম্বর ) বিকালের দিকে খাগড়াছড়ি জেলা পুনাক কার্যালয়ে এসে পৌঁছালে ফুল দিয়ে বরণ করেন খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিনিয়া চাকমা।

এ সময় খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম এর সহধর্মীনি ও পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সভানেত্রী রেহানা ফেরদৌসির দুই কল্যাণ নাহিয়ান আনবার নিধী, রায়না আমব্রীন নেহা, মানিকছড়ি এ এস সি সার্কেল এর সহধর্মীনি ও সকল থানার অফিসার ইনচার্জ এর সহধর্মীনিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আলোচনা সভার শুরুতেই পুনাকের সার্বিক কার্যক্রম সম্পর্কে তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা।

উল্লেখ্য, পুলিশের নিয়মানুযায়ী যিনি পুলিশ সুপার হিসেবে জেলায় যোগদান করেন, তাঁর স্ত্রী পুনাকের সভানেত্রী হিসেবে মনোনীত হন। সে আলোকে খাগড়াছড়ি জেলার নবাগত পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম এর স্ত্রী পুনাকের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন। পুনাক একটি সমাজকল্যান ও সমাজ সেবামূলক প্রতিষ্ঠান।

প্রধান অতিথির বক্তব্যে, পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের খাগড়াছড়ি জেলার সভানেত্রী বলেন,বাংলাদেশ পুলিশ ইন্সপেক্টর জেনারেল ড.বেনজির আহমেদ বিপিএম(বার) এর সহধর্মিণী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জার দিক নির্দেশনায় আন্তরিক প্রচেষ্টায় সারাদেশের ন্যায় খাগড়াছড়িতে পুনাক এর কার্যক্রম চলমান।খাগড়াছড়ি পুনাক আত্মমানবতার সেবায় বৈশ্বিক মহামারী করোনাকালীন সময় ও বিভিন্ন দুর্যোগের মধ্যে খাগড়াছড়ি পুনাক বিপন্ন মানুষের কল্যাণে কাজ করে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পুনাক।
জানিয়ে তিনি আরো বলেন,এই ধারাবাহিকতা অব্যাহত রেখে পুনাকের কেন্দ্রীয় সভানেত্রী জীসান মির্জার দিক নির্দেশনা অনুসরণ করে আগামীতে পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্টিদের কল্যাণে খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক অসহায় মানুষের পাশে থেকে আরও বেশি গুরুত্বপূর্ণ কার্যক্রম চলমান রাখার জন্য খাগড়াছড়ি পুনাক অঙ্গীকারবদ্ধ।

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...