উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৫/০৯/২০২২ ৭:৪০ এএম

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে কোমরে লুঙ্গিতে এবং শার্টের প্যাকেটের ভেতরে লুকানো অবস্থায় ইয়াবা পাচারকালে ৬ হাজার ইয়াবা সহ ৭ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে এপিবিএন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মামলা দায়েরের পর আসামিদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়াস্থ ৮ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার (অপস্) মো. ফারুক আহমেদ।
গ্রেফতাররা হলেন: মোহাম্মদ সোফায়েদ (২৪), মোঃ জুনায়েদ (২০), মাহমুদ হোসেন (৩৫), নুর কালাম (৩১), রমজান আলী (২৫), মোঃ জকির (৩০) ও মোঃ রাজেক (১৭)। সবাই উখিয়ার বালুখালী ক্যাম্প-৮ এর বাসিন্দা।
উখিয়াস্থ ৮ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার (অপস্) মো. ফারুক আহমেদ বলেন, শুক্রবার রাতে বালুখালী ক্যাম্প ৮ এর বি/৩৫ ব্লকস্থ ‘পানির ট্যাংক’ সংলগ্ন কাঁচা রাস্তা দিয়ে ইয়াবা পাচার হবে এমন সংবাদ পায়। এরপর ঘটনাস্থলে পানবাজার আর্মড পুলিশ ক্যাম্পের একটি দল অবস্থান নিয়ে মাদক বিরোধী অভিযান চালায়।

“অভিযানের এক পর্যায়ে কিছু রোহিঙ্গা দলবদ্ধভাবে ‘পানির ট্যাংক’ সংলগ্ন কাঁচা রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় তাদের থামানো। পরে ৭ রোহিঙ্গার দেহ তল্লাশী করে শার্টের পকেট ও লুঙ্গিতে বিশেষভাবে লুকায়িত থাকা ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।”
মো. ফারুক আহমেদ আরও বলেন, জব্দকৃত মাদকসহ ৭ রোহিঙ্গার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার পর শনিবার দুপুরে উখিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

পাঠকের মতামত

৪ দিন থাকবেন সুইডেনের রাজকন্যা, দেখতে আসবে রোহিঙ্গা ক্যাম্প

জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছাদূত হিসেবে চারদিনের সফরে বাংলাদেশে এসেছেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস ভিক্টোরিয়া। তার ...

কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ‘দুই কোটি টাকা দিয়ে পোস্টিং নিয়েছি, ঘুস না নিলে টাকা তুলব কীভাবে?’

দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। টেন্ডারের গোপন রেইট ফাঁস, নিজস্ব ঠিকাদার দিয়ে ...