উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৫/০২/২০২৩ ৮:২৯ এএম

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু
পূর্ব আমেরিকার দেশ কানাডার অন্টারিওর ডুনবাসে এক সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। কানাডিয়ান সংবাদমাধ্যম সিবিসি মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে জানিয়েছে, স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় ডুনবাসের পূর্ব সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা গাড়িতে করে যাচ্ছিলেন।

অন্টারিওর প্রাদেশিক পুলিশ এক টুইটে নিশ্চিত করেছে, নিহতদের সবাই বাংলাদেশের নাগরিক। তারা সবাই কানাডায় উচ্চ শিক্ষার উদ্দেশে গিয়েছিলেন। তারা থাকতেন অন্টারিওর রাজধানী টরেন্টোতে। পুলিশ আরও জানিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িতে চার আরোহী ছিলেন। এর মধ্যে ৩ জন নিহত হলেও একজন এখনো বেঁচে আছেন। কিন্তু তার অবস্থা সংকটাপন্ন।

পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, দুর্ঘটনার পরপরই ২০ বছর বয়সী এক যুবক ও এক যুবতী ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আহত দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে একজনের মৃত্যু হয়। অপর একজন এখন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। হাসপাতালে যার মৃত্যু হয়েছে তার বয়স মাত্র ১৭ বছর। আর মৃত্যুর সঙ্গে এখন পাঞ্জা লড়ছেন গাড়ির ২১ বছর বয়সী চালক।

জানা গেছে, স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটের সময় টরেন্টো পুলিশকে খবর দেওয়া হয়। সেখানে গিয়ে তারা দেখতে পান একটি গাড়ি উল্টে আছে এবং এটি আগুনে পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, গাড়িটি কোনো কিছুর সঙ্গে ধাক্কা খেয়ে কয়েকবার ওলট-পালট খায়। এরপর এতে আগুন ধরে যায়।

টরেন্টো ফায়ার সার্ভিস জানিয়েছে, ঘটনাস্থলে গিয়ে প্রথমে গাড়িতে লাগা আগুন নেভান তারা। এরপর ভেতরে আটকে পড়াদের উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে. নিহত ও আহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

সূত্র: সিবিসি

পাঠকের মতামত