ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৪/১১/২০২২ ৯:৪৪ এএম

দেশের আকাশে ডানা মেলল নতুন এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রা। এর মাধ্যমে আকাশপথে যাত্রার নতুন দ্বার উন্মোচন হলো।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সকাল ৮টায় ৭০ জন যাত্রী নিয়ে এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফটে উড়াল দেন ক্যাপ্টেন খালিদ সাইফুল্লাহ।

এয়ার অ্যাস্ট্রার হেড অব গ্রাউন্ড (অপারেশন অ্যান্ড ডিজিআর) কে এম জাফর উজ্জামান ঢাকা পোস্টকে বলেন, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী প্রথম ফ্লাইটটি ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে গেছে। আজ মোট ৩টি ফ্লাইট কক্সবাজারে এবং ২টি ফ্লাইট চট্টগ্রামে পরিচালিত হবে।

এয়ার অ্যাস্ট্রার ফ্লাইটে ঢাকা থেকে কক্সবাজার যাবেন রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অভি আহমেদের বাবা। অভি আহমেদের সঙ্গে কথা হয় শাহজালাল বিমান বিন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে। তিনি বলেন, বাবা আজ কক্সবাজার যাবেন, নতুন এই এয়ারলাইন্সটি কেমন তা দেখতেই আগ্রহ নিয়ে এর টিকিট কেটেছি। আশা করছি যাত্রী সেবার মান ভালো পাবো আমরা।

এয়ার অ্যাস্ট্রার এই এয়ারক্রাফট ফ্রান্সে নির্মিত। এটিআর ৭২-৬০০ বর্তমানে বিশ্বের সবচেয়ে আধুনিক টার্বোপ্রপ প্রযুক্তির নির্ভরযোগ্য এয়ারক্রাফট

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...