ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৫/০৩/২০২৩ ১২:১৫ পিএম

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সোয়া ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজারের মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের আমতলী নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের একতা বাজার এলাকার আবু মুছার ছেলে মো. ইসমাইল সিদ্দিকী (৩৫) ও বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের আলমনগর এলাকার বশির আলমের ছেলে মো. আরমান ওরফে শাকিল (২৪)।

প্রত্যক্ষদর্শী, স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা গ্রিনলাইন পরিবহনের একটি বাস কক্সবাজারের দিকে যাচ্ছিল। চকরিয়ার বরইতলীর আমতলী নামক এলাকায় এসে একটি মোটরসাইকেলর সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক আরমান ওরফে শাকিল নিহত হন। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের আরেক আরোহী ইসমাইল সিদ্দিকীকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) খোকন কান্তি রুদ্র বলেন, দুর্ঘটনা কবলিতবাস ও মোটরসাইকেল জব্দ করে থানায় নেওয়া হয়েছে। নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...