বিশেষ প্রতিনিধি
প্রকাশিত: ১৯/০৩/২০২৩ ৮:৩৬ পিএম

কক্সবাজার শহরে দুই পর্যটককে মারধর এবং ছুরিকাঘাত করে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ ঘটনায় পুলিশ পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে। পরে তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল এবং লুট করা মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার শহরের উত্তর বাহারছড়া এলাকার বেলাল উদ্দিনের ছেলে আশরাফ উদ্দিন আরিফ (১৯), টেকপাড়া সিকদার মহল এলাকার মো. ফরিদের ছেলে ইরফান ফারদিন (২০), মধ্যম বাহারছড়া এলাকার এম এ বাদশার ছেলে তাসনিমুল হাসান নাবিল (২১), একই এলাকার মো. গিয়াসের ছেলে মো. সাঈদ (২০) ও মো. নাছির উদ্দিনের ছেলে আবরার উদ্দিন (১৯)। তারা সবাই কক্সবাজার শহরের স্বচ্ছল পরিবারের সন্তান বলে জানায় পুলিশ।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গত শনিবার রাতের ছিনতাইয়ের শিকার হয়ে রবিবার দুপুরে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেন পর্যটক শুভ দে’র বাবা স্বাগতম চন্দ্র দে। তিনি চাঁদপুর জেলার মনোহরকান্দি বিঞ্চুপুর এলাকার বাসিন্দা।

ওসি আরো জানান, ঢাকার ধামরাইয়ে ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে গত ১৬ মার্চ ৯০ জন ছাত্রের একটি দল কক্সবাজারে বেড়াতে আসেন। এর মধ্যে শুভ দে ও মো. আতিক হাসান গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। এ সময় দুটি মোটরসাইকেলযোগে পাঁচ ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে। এক পর্যায়ে মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল ও কিছু নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এতে আহত শুভ দে প্রাথমিক চিকিৎসার পর ছাড়া পেলেও আতিক হাসান এখনো চিকিৎসাধীন

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...