প্রকাশিত: ০৬/০৭/২০২২ ৯:১০ এএম

ইমাম খাইর, কক্সবাজার
কক্সবাজার সদরের খুরুশকুলে ছাত্রলীগ নেতা ফয়সাল উদ্দিন (২৫) হত্যার ঘটনায় র‌্যাবের হাতে গ্রেফতার আজিজ সিকদারকে প্রধান আসামি করে ১৭বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আসামি আছে আরো ১২ জন।

মঙ্গলবার (৫ জুলাই) রাতে কক্সবাজার সদর থানায় মামলাটি করেন নিহতের ভাই নাসির উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন।

তিনি জানান, হত্যার ঘটনায় সন্দেহভাজন আটক হয়ে কারান্তরীন ৬ জনকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। প্রধান আসামি আজিজ সিকদারকে এখনো থানায় হস্তান্তর করেনি র‌্যাব। সব আসামি গ্রেফতারে জন্য অভিযান চলছে।

ঘটনার দিন অভিযুক্ত এসআই রায়হানের দায়িত্ব অবহেলার প্রমাণ পেলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন মো. সেলিম উদ্দিন।

এদিকে, ফয়সাল উদ্দিনকে কুপিয়ে হত্যার ঘটনায় পুলিশের দায়িত্বে অবহেলা আছে কিনা তা খতিয়ে দেখতে অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলামকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠিত হয়েছে। ৩ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমার নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

উল্লেখ্য, রবিবার (৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে খুরুশকুল ডেইলপাড়া এলাকায় ফয়সাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়।

সে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এবং খুরুশকুল ২ নং ওয়ার্ডের দক্ষিণ ডেইল পাড়ার মৃত লাল মোহাম্মদের ছেলে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...