ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৮/১২/২০২২ ১০:০৩ পিএম

বিশ্বকাপ ফুটবল মানেই উন্মাদনা, আর এর জোয়ার ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে। বিশ্বকাপ ফুটবল নিয়ে বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে একটা মনস্তাত্বিক লড়াই হয়ে থাকে। এবারের কাতার বিশ্বকাপ থেকে ব্রাজিল একটু আগেভাগে বিদায় নিলেও শিরোপার লড়াইয়ে টিকে রয়েছে আর্জেন্টিনা।

তাই শিরোপা লড়াইয়ের আগে আর্জেন্টিনার সমর্থকদের জন্য এক উদার ভালোবাসা দেখালো ব্রাজিল সমর্থকরা। মেজবান করে আর্জেন্টিনা সমর্থকদের জন্য খাওয়ালেন ব্রাজিল সমর্থকরা।

রোববার (১৮ ডিসেম্বর) রাতে ফাইনাল খেলা শুরুর আগে এমন ভালোবাসার দৃশ্য দেখা যায় পর্যটন নগরী কক্সবাজার পৌরসভার ১০নং ওয়ার্ডের মোহাজেরপাড়ায়। যেখানে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে মিলনমেলায় পরিণত হয়। খাওয়ানো হয় পাঁচ শতাধিক মানুষ। যেখানে আর্জেন্টিনার সমর্থক রয়েছে তিন শতাধিক।

আর্জেন্টিনার সমর্থক সাজ্জাদ উদ্দিন রিমন বলেন, শিরোপা লড়াইয়ের আগে মেজবান করেন ব্রাজিল সমর্থকরা। এটার মধ্যে দিয়ে এলাকায় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে যে বৈরিতা তৈরি হয়েছিল সেটি দূর হলো। আর এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার হাতে উঠবে। মেসির হাতে ধরে আর্জেন্টিনা বিশ্বকাপ ঘরে তুলবে। মেসিদের জন্য শুভকামনা রইল।

জয়নাল আবেদীন, নুরউদ্দিন মুন্না ও মেজবাহ উদ্দিন বলেন, বিশ্বকাপের কারণে এলাকার মানুষের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। তারপর ব্রাজিল সমর্থকদের মেজবান করে খাওয়ানোটা এলাকার মানুষের সুসম্পর্ক তৈরি হয়েছে। এটা খুবই ভালো দিক।

ব্রাজিল সমর্থক মেজবানের আয়োজক কক্সবাজার পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন সেতু বলেন, বিশ্বকাপ মানেই হচ্ছে আনন্দ। এলাকায় সবার মধ্যে আনন্দ বিরাজ করতে এই মেজবানের আয়োজন। সবার খাওয়ার পর একসঙ্গে বসে ঢাকঢোল পিটিয়ে বড় পর্দায় ফ্রান্স ও আর্জেন্টিনার ফাইনাল খেলা উপভোগ করব। আর আর্জেন্টিনা বিশ্বকাপ জিতুক, আর্জেন্টিনার সমর্থকদের জন্য শুভকামনা রইল। সুত্র, সমৃয টিভি

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...

লাইসেন্সের কোন কাজ নেই, টাকা দিলে লাইসেন্স লাগে না!- উখিয়ার ব্যবসায়ী সাদ্দাম

বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই কথিত লেভেল লাগিয়ে অবৈধভাবে ব্যাটারির পানি বিক্রি করেন উখিয়ার সাদ্দাম মটরসের স্বত্তাধিকারী ...