ডেস্ক নিউজ
প্রকাশিত: ০২/১২/২০২২ ২:২৫ পিএম

বলিউড অভিনেতা শাহরুখ খান সৌদি আরবে তার আসন্ন সিনেমা “ডাঙ্কি”র শুটিং করে গিয়েছিলেন। শুটিং শেষে তিনি ওমরাহ পালন করেছেন। তার ওমরাহ পালনের বেশ কিছু ছবি ও ভিডিও অনলাইন মাধ্যমে ছড়িয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, সৌদি আরবে “ডাঙ্কি”র শুটিং শেষ করে মক্কায় গেছেন শাহরুখ খান। তার ওমরাহ করার একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। মক্কা থেকে জেদ্দার রেড সি ফিল্ম ফেস্টিভালে যাওয়ার কথা রয়েছে শাহরুখের। ছবিতে দেখা যাচ্ছে রিদা আর ইজার পরে আছেন শাহরুখ। মুখ ঢেকে রেখেছেন মাস্কে। তাকে সঙ্গ দিয়েছেন যারা, তারা সম্ভবত নিরাপত্তার দায়িত্বে।

শাহরুখের ছবি দেখে এক ভক্ত মন্তব্য করেছেন, “আমি এটা দেখে ইমোশনাল হয়ে পড়ছি। আল্লাহ ওকে আর ওর পরিবারকে সবসময় রক্ষা করুক।”

আরেকজন লিখেছেন, “এই পুণ্যস্থানে যাওয়ার যে ইচ্ছে ওর ছিল তা পূরণ হয়েছে দেখে আমরাও খুব খুশি। আল্লাহর দোয়া যেন শাহরুখের ওপরে এভাবেই থাকে শেষ দিন পর্যন্ত, আমরা সবাই তাই চাই।”

আমির খান থেকে দিলীপ কুমার- এর আগে একাধিক বলিউড তারকাকে হজ ও ওমরাহ করতে দেখা গেছে। এর আগে এক সাক্ষাৎকারে কিং খান নিজেও জানিয়েছিলেন, “হজ আমার লক্ষ্যে আছে অবশ্যই। আমার ছেলে আরিয়ান আর মেয়ে সুহানাকে নিয়ে ওখানে যাওয়ার ইচ্ছে আছে।”

যদিও শাহরুখের সঙ্গে এদিন আরিয়ান বা সুহানা ছিলেন কিনা তা স্পষ্ট নয়।

শাহরুখকে এরপর দেখা যাবে “পাঠান” ছবিতে। সম্প্রতি এই অ্যাকশন থ্রিলারের পোস্টারও প্রকাশ্যে এনেছেন তিনি, যাতে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহামের। তিনজনেই হাতে বন্দুক নিয়ে পোজ দেওয়া। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা।

‘পাঠান’ ছাড়াও শাহরুখের হাতে আছে “জওয়ান”। যা মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালেরই ২ জুন। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া, মালয়ালাম ভাষায় মুক্তি পাবে এই ছবি। বছরের শেষে আসার কথা আছে রাজকুমার হিরানির “ডাঙ্কি”।

পাঠকের মতামত