উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩১/১০/২০২২ ১:৫৩ পিএম , আপডেট: ৩১/১০/২০২২ ১:৫৬ পিএম

এবার প্রেমের টানে থাইল্যান্ডের তরুণী কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে এসেছে এমনই একটি সংবাদ নিয়ে ফেইসবুকে আলোচনা সমালোচনা চলছে। রোববার (৩০ অক্টোবর) বিকেল থেকে এ ঘটনা নিয়ে ফেইসবুকে তোলপাড় চলছিল।

আসল ঘটনা জানতে পরিবারের সাথে যোগাযোগ করলে জানা যায়, ঘটনাটি ২০২১ সালের হলেও রোববার ( ৩০ অক্টোবর ২০২২) বিকেলে ওসমান গণি দোয়া চেয়ে একটি স্ট্যাটাস দিলে নতুন করে আলোচনায় আসে এটি।

মাতারবাড়ী মাইজপাড়া এলাকার জাবের আহমদের পুত্র ওসমান গণির সাথে দীর্ঘদিন যাবত থাইল্যান্ডের মেয়েটির সঙ্গে ফেসবুকে পরিচয় হয়ে প্রেম হয়, প্রেমের সূত্র ধরে তরুণী প্রথম বাংলাদেশে আসে।

পরিবার সূত্র জানা যায়- তাদের এখনো বিয়ে হয়নি থাইল্যান্ডের তরুণী এখনো মুসলিম ধর্ম গ্রহণ করেনি, তবে শীগ্রই তারা ইসলাম ধর্ম গ্রহণ করে তারপর তারা বিবাহে আবদ্ধ হবে। সর্বশেষ ২০২১ সালে বাংলাদেশ এসেছিল ওই তরুণী।

এবিষয়ে ওসমান গণি জানান, মেয়েটি এখনো বাংলাদেশে আসেনি। এ নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। মেয়েটি ২০২১ সালের জানুয়ারি মাসে প্রথম বাংলাদেশে আসে এবং ১৪ দিন পর দেশে ফিরে যান। আবারও তিন মাস পর বাংলাদেশে এসে ১৪ দিন পর আবারও ফিরে যান। মেয়েটির সাথে আমার ফেইসবুকে প্রেম এবং আগামী ডিসেম্বর মাসে আমাকে ভালোবেসে মুসলিম হয়ে বাংলাদেশে আসবে। এখন যা ফেইসবুকে দেওয়া হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট।

সকলের কাছে অনুরোধ মিথ্যা তথ্য না দেওয়া জন্য। আমি সকলের কাছে দোয়া চাই।

ওসমান গণি তার ফেইসবুক পেইজ রাজ ওসমান খান থেকে যে স্ট্যাটাসটি দিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো:

বাঙালি বউ হিসাবে তোমাকে অসাধারণ লাগবে প্রিয়

কিন্তু এটা দম্পত্ত জীবনের ছবি নয় এটা বিবাহের ছবি নয় আমরা এখনো বিয়ে করেনি সে এখনো মুসলিম ধর্ম গ্রহন করনি সে এখনো বাংলাদেশে
আসেনি দোয়া করবেন সে যেন মুসলিম ধর্ম গ্রহণ করেন এবং আমাদের বিয়ে হয়।

পাঠকের মতামত

লাইসেন্সের কোন কাজ নেই, টাকা দিলে লাইসেন্স লাগে না!- উখিয়ার ব্যবসায়ী সাদ্দাম

বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই কথিত লেভেল লাগিয়ে অবৈধভাবে ব্যাটারির পানি বিক্রি করেন উখিয়ার সাদ্দাম মটরসের স্বত্তাধিকারী ...