প্রকাশিত: ০৫/১১/২০২১ ১০:২৩ এএম

দেশের বেসরকারি চ্যানেল ‘একাত্তর টেলিভিশন’ এর প্রধান বার্তা সম্পাদক শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক নারী। গতকাল বৃহস্পতিবার রাতে ওই নারী বাদী হয়ে গুলশান থানায় এ মামলা দায়ের করেন। এ তথ্য জানিয়েছেন গুলশান থানার উপপরিদর্শক (এস আই) মামুন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে, ৯ এর ১ ধারায় মামলা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মামলার বাদী। ধর্ষণ ও ভ্রূণ হত্যার অভিযোগে শাকিল আহমেদের বিরুদ্ধে এই মামলা করেছেন বলে জানিয়েছেন তিনি।

মামলার বিষয়টি নিশ্চিত করে এস আই মামুন বলেন, ওই নারীর অভিযোগের ভিত্তিতে রাতেই শাকিল আহমেদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার নম্বর ৬। পরে আনুমানিক রাত ১২ টার দিকে অভিযোগকারী ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর সঙ্গে শাকিল আহমেদের সম্পর্ক গড়ে ওঠে। ওই নারীকে বিয়ের আশ্বাসও দিয়েছিলেন শাকিল। একপর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হলে অভিযুক্ত শাকিল আহমেদ কৌশলে তাঁর গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাঁকে বিয়ে করতে অস্বীকৃতি জানান।

ঘটনার বিষয়ে গুলশান বিভাগের উপকমিশনার আসাদুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে।

এর আগে গত বুধবার ভুক্তভোগী নারী অভিযুক্ত শাকিল আহমেদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন। সম্মেলনে তিনি শাকিল আহমেদের করা প্রতারণা, প্রতিহিংসা ও ভ্রূণ হত্যার বিচার চেয়ে সংশ্লিষ্টদের কাছে বিচার দাবি করেন। এই ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে জানান।

পাঠকের মতামত

পবিত্র ঈদুল ফিতর আজ

‘ঈদ এসেছে দুনিয়াতে শিরনি বেহেশতী/দুষমনে আজ গলায় গলায় পাতালো ভাই দোস্তি’- জাতীয় কবি কাজী নজরুল ...