প্রকাশিত: ২৫/০৪/২০২২ ৭:৫৬ পিএম

বার্তা পরিবেশক::
উখিয়া প্রেস ক্লাবের উদ্যোগে এক ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। ২৫ এপ্রিল সোমবার উখিয়া প্রেস ক্লাব হল রুমে এই ইফতার মাহফিল অনুষ্টিত হয়।
ইফতার মাহফিলে কোরআন ও হাদিসের আলোকে বাস্তব জীবনের তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। এইছাড়াও দেশ ও দশের শান্তি কামনা করে মোনাজাত করা হয়।
এইসময় উপস্থিত ছিলেন, উখিয়া প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি রফিক উদ্দিন বাবুল, সাবেক সভাপতি ও দৈনিক আজাদী প্রতিনিধি রফিকুল ইসলাম, সাবেক সভাপতি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি সরওয়ার আলম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক ও ডেইলি অবজারভার প্রতিনিধি ফারুক আহমদ, বর্তমান সভাপতি ও দৈনিক স্বাধীন বাংলা জেলা প্রতিনিধি সাঈদ মোহাম্মদ আনোয়ার, সহ সভাপতি ও দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি হুমায়ুন কবির জুশান, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পোস্ট ডটকমে বার্তা প্রধান রতন কান্তি দে, যুগ্ন সাধারণ সম্পাদক ও মোহনা টিভি’র জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল, অর্থ সম্পাদক ও কক্সবাজার পোস্ট ডটকমে প্রধান প্রতিবেদক সোলতান মাহমুদ চৌধুরী, প্রচার, প্রকাশনা সম্পাদক ও প্রভাত নিউজ ডটকমের সম্পাদক হুমায়ুন কবির বাচ্চু, দপ্তর সম্পাদক ও উখিয়া ক্রাইম নিউজ ডটকমের সম্পাদক মাহমুদুল হক বাবুল, কার্য নির্বাহী সদস্য ও উখিয়া নিউজ ডটকমকে সম্পাদক ওবাইদুল হক চৌধুরী আবু, কার্য নির্বাহী সদস্য ও ভয়েস অব উখিয়া’র সম্পাদক নুর মোহাম্মদ সিকদার, প্রতিষ্টাতা সদস্য নুরুল আমিন সিদ্দিকি, সিনিয়র সাংবাদিক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি গফুর মিয়া চৌধুরী, বাংলা ভিশন প্রতিনিধি জসিম উদ্দিন চৌধুরী, সাবেক সহ-সভাপতি ও সুপ্রভাত বাংলাদেশের জেলা প্রতিনিধি দীপন বিশ্বাস, সাবেক অর্থ সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আমিনুল হক আমিন, সোনার বাংলা প্রতিনিধি মাওলানা নুরুল হক, কক্স টিভি’র বার্তা প্রধান শফিউল শাহীন, কক্সবাজার জার্নাল ডটকমের সম্পাদক আবদুল্লাহ আল আজিজ, দৈনিক গণসংযোগ প্রতিনিধি ইব্রাহিম মোস্তফা ও দৈনিক আমার সংবাদ ও দৈনিক ইনানী’র প্রতিনিধি শহিদ রুবেল প্রমুখ।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...