প্রকাশিত: ০৭/০৭/২০২২ ৯:৩৯ এএম

কক্সবাজারে স্কুলছাত্রী ধর্ষণ মামলার ২৪ ঘন্টার মধ্যে প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।
বুধবার ভোররাতে উখিয়ার সোনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ছোট ইনানী এলাকার হেলাল উদ্দিনের ছেলে মোঃ শাকিব (১৯) ও একই এলাকার নাজির হোসেনের ছেলে মোঃ আদনান হৃদয় (২০)।
এ বিষয়ে বিস্তারিত জানাতে বুধবার দুপুরে কক্সবাজারে র‌্যাব-১৫ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় র‌্যাব-১৫ এর উপঅধিনায়ক মেজর মঞ্জুর মেহেদী ইসলাম জানান, ১৬ বছর বয়সী ভুক্তভোগী কিশোরী ২ মাস আগে উখিয়ার ইনানী বীচে বেড়াতে আসে এবং মোঃ শাকিব এর সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে বিভিন্ন সময় ভিকটিমকে ফুসলানোর চেষ্টা করতো এবং বিয়ের প্রলোভন দেখায়। অতঃপর গত ৩ জুলাই রাতে মোঃ শাকিব ও তার দুই সহযোগী ভিকটিমকে অপহরণ করে এবং একটি আবাসিক হোটেলে আটকে রাখে। পরবর্তীতে দুই সহযোগীর পাহাড়ায় মোঃ শাকিব ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণের বিষয় কাউকে জানালে ভিকটিমকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। এরপর ভিকটিম এই ঘটনাটি তার পরিবারের সদস্যদের জানালে ডাক্তারি পরীক্ষার মাধ্যমে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে উখিয়া থানায় মামলা করেন ৫ জুলাই মঙ্গলবার। বিষয়টি অবগত হয়ে ঘটনার সত্যতা যাচাই করে র‌্যাবের একটি দল সোনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
তিনি জানান, গ্রেফতারকৃত দুই আসামীকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...