প্রকাশিত: ০৮/১১/২০২১ ৮:০৮ এএম

কক্সবাজারের উখিয়া পালংখালীতে সাড়ে ৩ লাখ ইয়াবা, বিদেশি মদসহ এক নারী ও তিন যুবককে আটক করেছে র‌্যাব-১৫।

রবিবার রাতে র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার (অপস এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকার গুরা মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম (৩৮), পশ্চিম পালংখালীর আব্দুর রহিমের ছেলে রেয়াজুল করিম বাপ্পী (১৮), বটতলী এলাকার আব্দুস সালামের ছেলে সাখাওয়াত হোসেন মোল্লা (২২) এবং মৃত সোনা আলীর ছেলে জয়নাল উদ্দিন (২৬)।

মো. আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর চৌকষ একটি দল বড় ধরনের মাদকের চালান পাচারকালে উখিয়ার পালংখালী গয়ালমারা এলাকার গুরা মিয়ার বাড়িতে অভিযানে যায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় চারজনকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। পরে আটককৃতদের স্বীকারোক্তি মতে বাড়িতে তল্লাশি চালিয়ে ৩ লাখ ৫০ হাজার ইয়াবা, ১১ বোতল হুইস্কি, ১৫ ক্যান বিয়ার এবং মাদক বহনে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত বাড়ির মালিক গুরা মিয়াকে পলাতক আসামি করা হয়।
তিনি আরো জানান, জব্দকৃত ইয়াবা ও বিদেশি মদসহ আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর উখিয়া থানায় হস্তান্তর কর হবে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...