প্রকাশিত: ১৬/১২/২০২১ ১০:২৪ এএম

বার্তা পরিবেশক:
বিভিন্ন নিউজ পোর্টালে প্রকাশিত ১২/১২/২০২১ ইং তারিখে রোজ রবিবার কক্সবাজার জেলা অটোরিক্সা, টেম্পো, সি.এন.জি পরিবহন শ্রমিক ইউনিয়ন কর্তৃক যে কমিটি অনুমোদন দিয়েছে বলে সংবাদ পরিবেশন হয়েছে তা নিয়ে বিবৃতি প্রদান করেছেন উখিয়া অটোরিক্সা,টেম্পো,সিএনজি লাইন পরিচালনা কমিটির সভাপতি মোকতার আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক মাসুদ আমিন শাকিল। তারা বিবৃতিতে বলেন, গত ০৫/১২/২০২১ ইং রোজ রবিবার বিকেল ৩ঘটিকার সময় কক্সবাজার জেলা অটোরিক্সা, টেম্পো, সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলা সংগঠনের সভাপতি জালাল উদ্দিন সভাপতিত্ব করেন। সভায় সাধারণ সম্পাদক নুরুল হক সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন৷ এতে উখিয়া উপজেলা লাইন পরিচালনা কমিটি নিয়ে আলাপ-আলোচনা শেষ সাবেক কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২ (দুই) বছরের জন্য ৯ (নয়) সদস্য বিশিষ্ট্য একটি কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে মোক্তার আহমদ চৌধুরীকে সভাপতি, ছৈয়দ হোসেনকে সহ-সভাপতি, মাসুদ আমিন শাকিলকে সাধারণ সম্পাদক, নুরুল আলমকে সহ-সাধারণ সম্পাদক, শাহজাহানকে সাংগঠনিক সম্পাদক, আমির হোসেনকে অর্থ সম্পাদক, জাফর আলমকে দপ্তর সম্পাদক, নুরুল কবিরকে প্রচার সম্পাদক এবং ছৈয়দ বলিকে সদস্য মনোনীত করা হয়।
এছাড়াও এই ধরনের কোন কমিটি অনুমোদন দেয়নি বলে পত্রিকার বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা অটোরিক্সা, টেম্পো, সি.এন.জি পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতিসহ অধিকাংশ নেতৃবৃন্দ। তাতে স্পষ্ট হয়ে যায় মোক্তার আহমদ চৌধুরী ও মাসুদ আমিন শাকিলকের কমিটি বলবৎ রয়েছে। তাই এতে বিভ্রান্ত না হওয়ার জন্য প্রশাসন ও পরিবহণ সংশ্লিষ্ঠদের অনুরোধ জানিয়েছেন উখিয়া উপজেলা অটোরিক্সা, টেম্পো, সিএনজি লাইন পরিচালনা কমিটির সভাপতি মোক্তার ও সাধারণ সম্পাদক শাকিলসহ সকল নেতৃবৃন্দ।

বিবৃতি প্রদানকারী
মোক্তার আহমদ/মাসুদ আমিন শাকিল
সভাপতি/সাধারণ সম্পাদক
উখিয়া অটোরিক্সা,টেম্পো,সিএনজি লাইন পরিচালনা কমিটি

পাঠকের মতামত

কক্সবাজারে আজরাইল গ্রেফতার

কক্সবাজারের মহেশখালীর আলোচিত সিরিয়ার কিলার মো. লোকমান ওরফে আজরাইলকে গ্রেফতার করেছে র‍্যাব। দীর্ঘ দুই দশক ...

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...