প্রকাশিত: ৩১/০৫/২০২২ ৮:১৪ এএম

কক্সবাজারের উখিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ মে) উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উখিয়া ইমরান হোসাইন সজিব।

সভায় হাট-বাজার ইজারার সরকারি টাকা অনাদায়কারী ইজারাদার, অতিরিক্ত টোল আদায়কারী ইজারাদার, সরকার নির্ধারিত টোলের সাইনবোর্ডে না টাঙানো ইজারাদার, হাটবাজার পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ব্যর্থ ইজারাদারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণসহ প্রয়োজনে ইজারা বাতিলের সিদ্ধান্ত গৃহীত হয়।

SPONSORED CONTENT
Mgid
Mgid
এইছাড়াও অবৈধ ডাম্পার মালিক, ড্রাইভার এবং পাহাড় থেকে অবৈধ উপায়ে মাটি কাটার সাথে জড়িতদের তালিকা তৈরির নির্দেশ প্রদান করা হয়। এইসময় সভায় বিভিন্ন জনবান্ধন সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ তাজ উদ্দিন, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া রাজন, ওসি ( তদন্ত ) গাজী সালাহউদ্দিন, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী, রত্না পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সৈয়দ আলম, জেলা আওয়ামী লীগের সদস্য কবি আদিল চৌধুরী, উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উখিয়া থানার বিদায়ী অফিসার ইনচার্জকে সঞ্জুর মোরশেদকে উপজেলা প্রশাসন ও উপজেলা ভুমি অফিসের পক্ষ থেকে ক্রেস্ট সম্মাননা প্রদান করা হয়

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...