প্রকাশিত: ২২/১২/২০২১ ৯:০৭ এএম , আপডেট: ২২/১২/২০২১ ১২:১৫ পিএম

নিজস্ব প্রতিবেদক ::

  • উখিয়া উপজেলার কোর্টবাজার হোটেল শাহ মজিদীয়া’র সামনে থেকে ২৬ শত পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার।

    মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকাল ৩ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয় এ অভিযান করেন।

    সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি বিশেষ টিম কক্সবাজারের উখিয়ার কোর্ট বাজারে অভিযান চালিয়ে শাহ মজিদিয়া হোটেল এন্ড রেস্তোরেন্ট এর সামনে রাস্তার ফুটপাত থেকে ইয়াবাসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।এসময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে মোট ২ হাজার ৬ শত পিস ইয়াবা উদ্বার করা হয়েছে।

    আটক আসামি উখিয়ার রাজাপালং ৬ নং ওয়ার্ডের হাজির পাড়ার মৃত আব্দুল মজিদের পুত্র জাহাঙ্গীর আলম (৩৪)। উখিয়ার সদরের মার্সেল শু রুম জয়নালের বড় ভাই বলে জানা গেছে।

    আটককৃত আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক কামরুজ্জামান বাদী হয়ে মাদক আইনে উখিয়া থানায় মামলা দায়ের করেছে বলে সহকারী পরিচালক মুহাম্মদ রুহুল আমিন নিশ্চিত করেছেন।

    সুত্রে জানা গেছে,দীর্ঘদিন ধরে উখিয়া উপজেলার হাজিরপাড়া গ্রামের একটি সিন্ডিকেট ক্যাম্প ভিত্তিক ইয়াবা বানিজ্য করে গাড়ি-বাড়ি সহ অটল সম্পদের মালিক বনে গেছে। বিশেষ করে মির আহাম্মদ, আতাউল্লাহ, মাহমুদুল হক সিন্ডিকেট হাজীরপাড়া সিন্ডিকেটের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানা যায়।

  • পাঠকের মতামত