প্রকাশিত: ২২/১১/২০২১ ৭:৫৫ পিএম , আপডেট: ২২/১১/২০২১ ৭:৫৬ পিএম

উখিয়া প্রতিনিধি :
কক্সবাজারের উখিয়া বালুখালী বাজার এলাকায় র‍্যাব-১৫ এর অভিযানে ৪,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক কারবারী গ্রেফতার।

র‍্যাব-এলিট ফোর্স হিসেবে আত্নপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন প্রকার অপরাধ নির্মূলের লক্ষে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে ।

আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে বিভিন্ন ধরনের অপরাধ চিহ্নিতকরণ এবং তার প্রতিরােধে র্যাব সর্বদা কাজ করে আসছে ।

তাঁরই ধারাবাহিকতায় সোমবার ( ২২ নভেম্বর) রাত আনুমানিক ০০.৩০ ঘটিকায় র‍্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল উখিয়া থানাধীন বালুখালী বাজারস্থ পূর্ব পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বালুখালী এলাকার ফজলুল হক এর ছেলে জিয়াউল হক(৩৭) কে গ্রেফতার করে।

কক্সবাজার র‍্যাব-১৫ অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অধিনায়ক মোঃ আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন এসময় তার সহযোগী অজ্ঞাতনামা ০২/০৩ জন পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামির সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৪,০০০ (চার হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে সে জানায় যে, পলাতক আসামীদের সহযোগীতায় তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...