ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৪/০২/২০২৩ ৭:৪১ এএম

কক্সবাজারের উখিয়ায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের, স্বাস্থ্য সেবা বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন হেলথ এন্ড জেন্ডার সাপোর্ট ইন কক্সবাজার ডিষ্টিক্ট (এইচজিএস-সিএক্সবি) শীর্ষক অপারেশনাল প্ল্যান (ওপি)’র মাঠ পর্যায়ের বাস্তবায়ন কার্যক্রম সরেজমিনে পর্যবেক্ষণ করছেন স্বাস্থ্য সেবা বিভাগের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল।

রবিবার কার্যক্রম পরিদর্শন করেন মোঃ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত সচিব (পরিকল্পনা) স্বাস্থ্য সেবা বিভাগ ও লাইন ডাইরেক্টর, এইচজিএস-সিএক্সৰি, মোঃ আব্দুস সালাম খান, যুগ্মসচিব (পরিকল্পনা) স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ ও প্রোগ্রাম ম্যানেজার, এইচজিএস-সিএক্সৰি, মোঃ আলমগীর হোসাইন, যুগ্মসচিব পিএমএমইউ)স্বাস্থ্য সেবা বিভাগ, শায়লা শার্মিন আমান, যুগ্মসচিব (পরিকল্পনা)স্বাস্থ্য সেবা বিভাগ ও প্রোগ্রাম ম্যানেজারএইচজিএস-সিএক্সবি, খন্দকার মোহাম্মাদ আলী, যুগ্মসচিব (স্বাস্থ্য-২) স্বাস্থ্য সেবা বিভাগ ও ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার এইচজিএস-সিএক্সৰি, ডাঃ আফসানা আলমগীর খান, সহকারী পরিচালক, স্বাস্থ্য অধিদপ্তর ও ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার, এইচজিএস-সিএক্সৰি, ডা: কাজী মো: সালেহীন তৌহিদ, ডিপিএম (এনটিপি), স্বাস্থ্য অধিদপ্তর ও ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার, এইচজিএস-সিএক্সৰি, মো: আনোয়ার হোসেন রুমী, সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা, পিএমএমইউ, আজিমপুর, ঢাকা সহ সরকারী-বেসরকারী বিভিন্ন সহযোগী সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় মিলিত হন। সভায় স্বাস্থ্যসেবা কর্তৃক বাস্তবায়িত হেলথ এন্ড জেন্ডার সাপোর্ট ইন কার্যক্রমের অগ্রগতি থেকে সন্তোষ প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রনজন বড়ুয়া রাজ, আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত), ডা. মহি উদ্দীন মহিন, মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মোহাম্মদ সাজেদুল ইমরান শাওন, সহ হাসপাতালে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও উখিয়া স্বাস্থ্য বিভাগের সাথে সম্পৃক্ত সকল এনজিও প্রতিনিধি ।

পাঠকের মতামত