ডেস্ক নিউজ
প্রকাশিত: ১২/০৫/২০২৩ ৬:২৩ এএম

উখিয়ার কোট বাজারে স্টেশনের উত্তর পাশে বটতলী মসজিদের পিছনে ধানী জমি থেকে হাত পা বাঁধাঅবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ মে) বিকেলে পথচারীরা হলদিয়া পালং ইউনিয়নের রুমখা পালং এলাকার বিলে লাশটি পড়ে থাকতে দেখতে পায়। লাশ টিতে পচন ধরেছে এবং মুখমন্ডল পুরো শরীরে কালো মুবিল দিয়ে বিকৃত করে দেয়া হয়েছে ।
থানার ডিউটি অফিসার জানান, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী ফোনে বিষয়টি জানান। খবর পেয়ে উখিয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। নিহতের পরনে একটি লুঙ্গি, গায়ে হাফহাতা টি শার্ট, মাথায় সাদা টুপি রয়েছে। তার শরীরে পচন ধরেছে এবং লাশ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। পুলিশ বলছে, নিহতের পেটের নাভীর পাশে দুর্বৃত্তরা চুরিকাঘাত করেছে।
উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে দূর্বৃত্তরা হাত-পা বেঁধে হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে এখানে ফেলে পালিয়ে যায়।

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...

লাইসেন্সের কোন কাজ নেই, টাকা দিলে লাইসেন্স লাগে না!- উখিয়ার ব্যবসায়ী সাদ্দাম

বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই কথিত লেভেল লাগিয়ে অবৈধভাবে ব্যাটারির পানি বিক্রি করেন উখিয়ার সাদ্দাম মটরসের স্বত্তাধিকারী ...