ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৭/১১/২০২২ ৯:৪৪ এএম

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক (অটোরিকশা) উল্টে মো. শামিম আহমেদ (২৫) নামের এক তরুণ নিহত হয়েছেন। রোববার বিকেলে উখিয়া জালিয়াপালংয়ের মনখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে এ দুর্ঘটনা ঘটে।

শামিম আহমেদ পটুয়াখালী সদরের কড়িপাইকা এলাকার আলাউদ্দিনের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি ছিলেন। উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শামিম টেকনাফের বাহারছড়া ও উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের বিভিন্ন দোকানে প্রতিষ্ঠানের পানি সরবরাহের কাজ করতেন। রোববার বিকেলে একটি অটোরিকশায় পানির বোতল নিয়ে সরবরাহ করতে যাচ্ছিলেন তিনি। মনখালী এলাকায় এসে অটোরিকশাটি উল্টে যায়। এ সময় চালকের পাশের আসনে বসে থাকা শামিমের মাথায় রড ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনার পর থেকে চালক পলাতক।

উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইদুল ইসলাম বলেন, নিহত তরুণের পরিবারের সঙ্গে যোগাযোগে করার চেষ্টা চলছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত