প্রকাশিত: ১৭/১১/২০২১ ৩:২৫ পিএম

রাজশাহীর চারঘাট উপজেলায় ৪০০ ইয়াবা বড়ি নিয়ে যাওয়ার পথে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ইউসুফপুর বিওপি ক্যাম্পের পাশ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পুলিশ সদস্যের নাম পাঞ্জাব আলী (৩৬)। তাঁর গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদীর বিলকেদার গ্রামে। তিনি পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পুলিশ ফাঁড়িতে কর্মরত। প্রায় দুই বছর আগে তিনি চারঘাট থানায় ছিলেন। সেই সুবাদে তাঁর পরিবার এখনো চারঘাটেই আছে।

চারঘাট থানার ইউসুফপুর বিওপি কমান্ডার জয়নাল আবেদীন বলেন, মঙ্গলবার রাত সাড়ে নয়টায় পুলিশ সদস্য পাঞ্জাব আলী সাদাপোশাকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। ইউসুফপুর বিওপি ক্যাম্পের পাশে তাঁকে থামানো হয়। এ সময় তাঁর কাছে থাকা ব্যাগ থেকে ৪০০টি ইয়াবা বাড়ি জব্দ করা হয়। তাঁকে আটক করে রাতেই চারঘাট থানায় সোপর্দ করা হয়।

এ ঘটনায় বিজিবির নায়েক শফিকুল ইসলাম বাদী হয়ে পাঞ্জাব আলীর নামে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। চারঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ সদস্যকে গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার সকালে তাঁকে আদালতে পাঠানো হয়েছে। প্রথম আলো

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...