প্রকাশিত: ০৩/০৯/২০১৯ ৩:৪৫ পিএম

টেকনাফ প্রতিনিধি::
টেকনাফের হাবিব পাড়া এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুর পৌনে ১ টার দিকে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ স্টেশনে লে. কমান্ডার সোহেল রানা এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটকৃতরা হলেন- ওই এলাকার মৃত আব্দুল মুন্নাফের ছেলে মো. ইমাম হোসেন (৩৫) ও একই এলাকার মো. আইয়ুবের ছেলে মো. হারুন (২৪)।

লে. কমান্ডার সোহেল রানা জানান, মাদক ইয়াবা আদান প্রদান হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের সাবরাং বাজার থেকে প্রায় এক কি: মিঃ দক্ষিণে হাবিব পাড়া এলাকায় ছদ্মবেশে অবস্থান নেয় কোস্টগার্ড সদস্যর। এসময় ইমাম হোসেন নামক এক মাদক কারবারি ইয়াবা বিক্রি করতে হাবির পাড়া মেইন রাস্তায় আসলে কোস্টগার্ড সদস্যরা তাকে আটক করতে গেলে তার সহযোগীরা কোস্টগাডের উপর হামলা চালায়। তবে মাদক কারবারিরা পালিয়ে গেলেও ১০ হাজার পিস ইয়াবাসহ ইমাম হোসেনকে আটক করা হয়। পরে একই এলাকার হারুনের বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য কোটি টাকা। উদ্ধার ইয়াবাসহ আটক দুই মাদককারবারীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...