ডেস্ক নিউজ
প্রকাশিত: ২০/০৮/২০২২ ৮:০৭ পিএম , আপডেট: ২০/০৮/২০২২ ৮:০৮ পিএম

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে ইসলামের জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার যে কাজ করেছে, অন্য কোনো সরকার তা করেনি।
শনিবার বিকেলে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, শুধু মুখে ইসলামের কথা বলে ফায়দা লোটা বিএনপি-জামায়াতসহ ইসলামের লেবাস ধরে যারা ইসলাম ও দেশের ক্ষতি করতে চায়, তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দীর্ঘ মুক্তিসংগ্রাম ও মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করার পর বঙ্গবন্ধু যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন, তখন তাকে হত্যা করা হয়। যে দেশীয় অপশক্তি স্বাধীনতা চায়নি, যে আন্তর্জাতিক শক্তি ১৯৭১ সালে স্বাধীনতার বিরোধিতা করেছিল, তাদের ষড়যন্ত্রে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল।

তিনি বলেন, বিএনপি-জামায়াত শুধু নির্বাচন এলে মধুর মধুর কথা বলে। কিন্তু ইসলামের জন্য কোনো কাজ করে না। তাদের অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

ইউনাইটেড ইসলামী পার্টি আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন। এতে অন্যদের মধ্যে সংগঠনের বিভিন্ন স্তরের নেতা ও ওলামারা বক্তৃতা করেন

পাঠকের মতামত

পবিত্র ঈদুল ফিতর আজ

‘ঈদ এসেছে দুনিয়াতে শিরনি বেহেশতী/দুষমনে আজ গলায় গলায় পাতালো ভাই দোস্তি’- জাতীয় কবি কাজী নজরুল ...