উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৬/১১/২০২২ ৮:১১ এএম

আড়াইহাজারে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক হয়েছেন উপজেলা উপ কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২) এবং তার স্বামী মোতাহার হোসেন সেলিম (৪৫)। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দসহ আটক করা হয়েছে ড্রাইভার আজিজুল হককে (৩০)।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। এই ঘটনায় পুরো আড়াইহাজার ও উপজেলা প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় কৃষি কর্মকর্তার ব্যক্তিগত প্রাইভেটকারে তল্লাশি করলে সেখান থেকে ৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, কৃষি কর্মকর্তা আকলিমা আক্তারের স্বামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং এর আগেও বেশ কয়েকবার মাদক নিয়ে গ্রেফতার হয়েছিল সে।

তবে আড়াইহাজার থানায় আটক উপ সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার জানান, আমরা তিন বান্ধবী ঢাকায় বেড়াতে যাই, ফেরার পথে আমার স্বামী সেলিম ফোন করে জানায় যে যাত্রাবাড়ী আছে, যেন তাকে নিয়ে আড়াইহাজার ফিরি। তবে তার সঙ্গে কি ছিল না ছিল জানা নেই আমাদের। গত ১ বছর ধরে তার সঙ্গে আমার যোগাযোগ নেই। সম্প্রতি সে ভালো হয়ে গেছে জানিয়ে আমাকে আবার বুঝিয়ে বাড়ি নিয়ে আসে। এ ঘটনায় আমি নির্দোষ।

আড়াইহাজার থানার ওসি আব্দুল আজিজুল হক হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের প্রাইভেটকারটি আটকে সেখানে শত শত মানুষের সামনেই তল্লাশি করি। কৃষি কর্মকর্তার ব্যাগে থাকা ২ হাজার এবং তার স্বামীর কাছে থাকা ব্যাগে ৩ হাজারের মতো ইয়াবার প্যাকেট পেয়েছি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...