ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৬/০৯/২০২২ ৯:৪০ এএম

নাটোরে জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ইজিবাইক চালক রায়হান শাহ। গুরুদাসপুর উপজেলা সদরের বাসিন্দা রায়হান বুধবার নাটোরের নির্বাচন কার্যালয়ে তাঁর মনোনয়নপত্র দাখিল করেন। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান প্রশাসক সাজেদুর রহমান খান ও জাতীয় পার্টির (জি এম কাদের) নূরন্নবী মৃধার সঙ্গে চেয়ারম্যান পদে লড়বেন। বৃহস্পতিবার এ দু’জন মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা পরিষদ চেয়ারম্যান পদে তিনজনের মধ্যে ইজিবাইক চালক রায়হানের প্রার্থী হওয়া নিয়ে জোর আলোচনা চলছে। রায়হান বলেন, তিনি পেশায় ইজিবাইক চালক। কৃষিকাজও করেন। একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন। স্ত্রীকে নিয়ে ভালোভাবেই দিন কাটে তাঁর।
রায়হান বলেন, তিনি স্বপ্ন দেখতেন জনপ্রতিনিধি হয়ে কাজ করার। সেই স্বপ্ন পূরণের সুযোগ করে দিয়েছে জেলা পরিষদ নির্বাচন। এ কারণে তিনি প্রার্থী হয়েছেন। তিনি জেলার ৫২টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধি ও পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছে ভোট চাইবেন। ৮০৬ জন ভোটারের কাছে তাঁকে যেতে হবে। সেই প্রস্তুতি নিয়েই তিনি ভোটে নেমেছেন। কোনো রাজনৈতিক দলের সঙ্গে তিনি নেই বলেও জানান।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...