প্রকাশিত: ১৭/০৯/২০১৯ ১:২৫ পিএম

পরিচালক প্রতীম ডি গুপ্তের আগামী ছবিতে যিশু সেনগুপ্তের বিপরীতে মিমি চক্রবর্তী অভিনয় করবেন বলে শোনা গেলেও জানা গেছে ছবিটিতে অভিনয় করবেন না তিনি। আর তার কারণ, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না মিমি।

প্রতীমের সিনেমায় কিছু অন্তরঙ্গ দৃশ্য আছে এবং মিমি সেগুলোতে অভিনয় করতে আপত্তি জানিয়েছেন। তিনি এখন শুধু অভিনেত্রী নন, একজন এমপি।

এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে মিমি বলেন, ‘বিষয়টা এরকম নয় যে সমালোচিত হওয়ার ভয়ে বা এমপি হওয়ায় এই চরিত্রটি করছি না। আমি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করিনা। তাই, এতবছর এরকম অভিনয় করার কোনো অর্থ নেই।’

মিমি চক্রবর্তী রাজি না হওয়ায় নতুন করে নায়িকা খোঁজা শুরু করেছেন প্রীতম ডি গুপ্ত। আর মিমি ব্যস্ত আছেন তার নতুন মিউজিক অ্যালবামের কাজ নিয়ে। আগামী রবিবার প্রকাশ পাবে অ্যালবামটি। মিমি নিজের একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন। তার হাতে আছে অনেকগুলো ছবির প্রস্তাব।

জানা গেছে ধ্রুব ব্যানার্জী তার ছবিতে আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে মিমিকে নায়িকা হিসেবে চান। থ্রিলার ঘরানার ছবি হবে এটি। এছাড়াও অরিন্দম শীল এর ছবি ‘খেলা যখন’-এ থাকছেন মিমি। ছবির শুটিং শুরু হবে জানুয়ারি থেকে। -টাইমস অব ইন্ডিয়া

পাঠকের মতামত