প্রকাশিত: ১৯/১১/২০১৬ ৭:৩৯ এএম

mouঢাকা: ঢাকাই সিনেমার জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও চিত্রনায়িকা মৌসুমী হামিদ। ছোট ও বড় পর্দায় এখন ব্যস্ত সময় কাটছে এ লাক্স তারকার। কিছুদিন আগে নেপালে ধারাবাহিক নাটক ‘টাইম’র কাজ শেষ করেছেন। সেখানে নাটকের শুটিংয়ে ছিলেন ৯ দিন।

গল্পে দেখা যাবে, একজন কোমলমতি মেয়ে মৌসুমী। স্বামীহারা মেয়েটি হতাশায় ভুগছিলেন। হঠাৎ জানতে পারেন তার স্বামী এখনো বেঁচে আছেন। তিনি এখন নেপালে। পাগল প্রায় স্ত্রী স্বামীকে খুঁজতেই ছুটে যান সেখানে। এরপর নানা ঘটনায় গল্প এগিয়ে যায়। নাজনীন হাসান চুমকির রচনায় নাটকটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রাসেল।

মৌসুমীর অভিনীত নতুন ধারাবাহিক ‘বৃষ্টিদের বাড়ি’ বাংলাভিশনে প্রচারিত হচ্ছে। মাসুম শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন আবু হায়াত রনি।

বড় পর্দায় ব্ল্যাকমানি, ব্ল্যাকমেইল, জালালের গল্প ও পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি সিনেমার মাধ্যমে সাড়া ফেলেছেন হালের এ ক্রেজ। এখন তার অভিনীত ছিটমহল ও হডসনের বন্দুক ছবি দু’টি মুক্তির প্রতীক্ষায়। এখন কাজ করছেন ‘কয়লা’ সিনেমায়।

‘ছিটমহল’ নিয়ে মৌসুমী বললেন, আমাকে একজন টিপিক্যাল হিন্দু গৃহবধূ হিসেবে দেখা যাবে। যে কিনা তার স্বামীর আগের স্ত্রীর সন্তান ও ননদকে দেখভাল করতেই ব্যস্ত থাকে। সুন্দরী ননদের ওপরে গ্রামের অনেকেরই খারাপ নজর পড়ে। এ সবকিছুরই সে প্রতিবাদ করে। অত্যাচারে অতিষ্ঠ হয়ে একটা সময় সিদ্ধান্ত নেন দেশ ছেড়ে চলে যাবে পরিবারটি।

নতুন আরো একটি চলচ্চিত্রে কাজের কথা চলছে তার। তবে নায়ক কে হবেন তা এখনো চূড়ান্ত হয়নি। কলকাতা অথবা দেশের কোনো শীর্ষ নায়কের বিপরীতেই জুটি বাঁধবেন দর্শকনন্দিত এ অভিনেত্রী।

তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। সেক্ষেত্রে লম্বা, উচ্চশিক্ষিত এবং রুচিশীল কাউকেই খুঁজছেন বলে জানালেন এ তারকা। মনের মতো পাত্র পেলেই বিয়ে করবেন। তবে এ মুহূর্তে ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় আদৌ বিয়ে করবেন কিনা সে প্রশ্নের উত্তরে রহস্যের হাসিই হাসলেন মৌসুমী!

পাঠকের মতামত