প্রকাশিত: ২২/০৩/২০১৭ ১০:৩৩ পিএম , আপডেট: ২২/০৩/২০১৭ ১০:৩৩ পিএম

প্রেস বিজ্ঞপ্তি

চট্টগ্রামের বাকলিয়া এলাকায় ট্রাকচাপায় রামুর কৃতি সন্তান, দৈনিক প্রিয় চট্টগ্রাম এর সিনিয়র রিপোর্টার সাংবাদিক গিয়াসের উদ্দিন বাদলের স্ত্রী শিক্ষিকা সাকেরা খাতুন এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকাল পৌনে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিক্ষিকার ক্ষুব্ধ সহকর্মীরা প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। সাকেরা খাতুন উত্তর দিয়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকাল পৌনে নয়টার দিকে কর্ণফুলী তৃতীয় সেতু এলাকায় একটি বাস পেছন থেকে একটি ট্রাককে ধাক্কা দেয়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সাকেরা খাতুনকে চাপা দেয়। আহত শিক্ষিকাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা তাকে মৃত ঘোষণা করে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক ও বাস দুটি আটক করা হয়েছে।

শিক্ষিকা সাকেরা খাতুন দৈনিক প্রিয় চট্টগ্রাম এর সিনিয়র রিপোর্টার, কক্সবাজারের রামু ফতেখাঁরকুল পশ্চিম মেরংলোয়া গ্রামের বাসিন্দা মাষ্টার আশরাফুজ্জামানের ছেলে সাংবাদিক গিয়াস উদ্দিন বাদলের স্ত্রী বলে জানা গেছে।

এ সময় তার সাথে থাকা চাক্তাই, ক্ষেতচর বঙ্গমাতা ফজিলতুল ন্নেছা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম (৩২) গুরুতর আহত হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এশারের নামাজের পর রামু পশ্চিম মেরংলোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার ইমামতি করেন, হাফেজ মাওলানা নুরুল আমিন।

এদিকে তাঁর মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন, সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, রামুর প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রশিদ আহমদ বি এ, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, যুবলীগ নেতা নবীউল হক আরকান প্রমুখ।

পাঠকের মতামত

উখিয়ার বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যা: পালিয়েও শেষ রক্ষা হলোনা ঘাতক বাপ্পীর!

উখিয়া রেঞ্জের দোছড়ি বিট কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান সজলকে সরকারি দায়িত্ব পালনকালে গত ৩১মার্চ রাত আনুমানিক ...

মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পেল কক্সবাজার এক্সপ্রেস ও পর্যটক এক্সপ্রেস

দুই ট্রেনচালকের সতর্কতায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে কক্সবাজার এক্সপ্রেস ও পর্যটক এক্সপ্রেস। স্টেশনমাস্টার ...

মিয়ানমারে বন্দি ১৪ বাংলাদেশি জেলে, ভিক্ষা করে চলছে মুবিনার সংসার!

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়া। নাফ নদী সংলগ্ন বেড়িবাঁধ এলাকার বাইরে অবস্থিত গ্রামটিতে ...

উখিয়া থেকে অপহৃত স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ায় অপহৃত স্কুলছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। গত ...