প্রকাশিত: ২৪/০৩/২০১৮ ৪:১৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:০৪ এএম

সংবাদ বিজ্ঞপ্তি::
উখিয়া-টেকনাফে প্রধানমন্ত্রী বিশেষ ভিজিএফের চাউল বিতরনের উদ্বোধন করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। শনিবার সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নে এই চাউল বিতরন করেন। জাতীয় সংসদে রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ উখিয়া-টেকনাফের জনগনের দাবীর প্রেক্ষিতে এমপি বদির দেয়া প্রস্তাবের উপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উখিয়া-টেকনাফের ২০ হাজার পরিবারকে এই বিশেষ চাউল বরাদ্দ দেন।
চাউল বিতরন উদ্বোধন কালে এমপি বদি বলেন, আ’লীগ সরকার গরীব মানুষের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী উখিয়া-টেকনাফের জনগনের জন্য সবসময় চিন্তা করেন। প্রায় ১২ লক্ষ রোহিঙ্গা আসার কারনে উখিয়া-টেকনাফের জনগন অবর্ণনীয় দুর্ভোগের সম্মুখীন হয়েছে। যার ফলশ্রুতিতে গত জাতীয় সংসদের অধিবেশনে স্থানীয়দের সহায়তার প্রস্তাব তুলে ধরি। সেই প্রস্তাবকে গ্রহন করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উখিয়া-টেকনাফের ২০ হাজার মানুষের জন্য ২০ কেজি করে চাউল দেয়ার ব্যবস্থা করেন। এজন্য তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।
এসময় তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উখিয়া-টেকনাফের আসন উপহার দিতে হবে। তাই সবাইকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে।
এমপি বদি বলেন, দেশ এখন উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে। সেই ধারাবাহিকতা ধরে রাখতে উখিয়া-টেকনাফের অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে হবে। তিনি সবাইকে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার আহবান জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দন, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক আমজাদ হোসেন প্রমূখ।

পাঠকের মতামত

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...