প্রকাশিত: ২৩/০৮/২০১৬ ৯:৪৬ পিএম , আপডেট: ২৩/০৮/২০১৬ ৯:৪৬ পিএম

vaani-befikre-bg20160823184310বলিউড অভিনেত্রী বাণী কাপুরের জন্মদিন ২৩ আগস্ট। ২৮ বছরে পা রেখেছেন তিনি। এই দিনে তার অভিনীত ‘বেফিকরে’ ছবির নতুন একটি স্থিরচিত্র প্রকাশ করলো প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

টুইটারে প্রকাশিত ছবিটিতে বাণীর ফিটফাট শারীরিক গড়ন বেশ স্পষ্ট। সহশিল্পী রণবীর কাপুরের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে তাকে। মজার ব্যাপার হলো, এটাই ‘বেফিকরে’র প্রথম কোনো স্থিরচিত্র যেটাতে তাদেরকে চুম্বন দৃশ্যে দেখা গেলো না! এর আগে গত কয়েকমাসে পাঁচটি স্থিরচিত্র প্রকাশিত হয়। যার প্রতিটিতেই ছিলো তাদের চুম্বন দৃশ্য।

‘বেফিকরে’র টুইটার পেজে ছবিটি শেয়ার দিয়ে বাণীকে শুভেচ্ছা জানানো হয়েছে। ছবিটির বাংলা অর্থ হলো ভাবনাহীন। এটি মুক্তি পাবে আগামী ৯ ডিসেম্বর। এর বেশিরভাগ দৃশ্যায়ন হয়েছে ফ্রান্সের প্যারিস ও কান শহরে।

তিন বছর আগে যশরাজ ফিল্মসের প্রযোজনায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘শুধ দেশি রোম্যান্স’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় বাণীর। এতে পরিণীতি চোপড়াও ছিলেন।

এদিকে ‘বেফিকরে’র মাধ্যমে সাত বছর পর পরিচালনায় ফিরেছেন আদিত্য চোপড়া। সবশেষ ২০০৮ সালে শাহরুখ খান ও আনুশকা শর্মাকে নিয়ে ‘রব নে বানা দি জোড়ি’ ছবিটি পরিচালনা করেন তিনি।

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...