উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ১৩/০৩/২০২৩ ৯:৩৫ এএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল যুবলীগকে প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে উল্লেখ করে বলেছেন, যুবলীগের নেতা-কর্মীরা আদর্শের এই সংগঠনকে ভালোবাসে বলেই শেখ হাসিনার ডাকে রাজপথে আছে এবং থাকবে। যুবলীগ নেতা-কর্মীরা বিএনপি-জামায়াত ও দেশবিরোধী চক্রের বাংলাদেশের বিরুদ্ধে যে কোন চক্রান্ত ও ষড়যন্ত্রের মোকাবিলা করতে সর্বদা প্রস্তুত আছে। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের কাজ করে যাচ্ছেন। গত ১৪ বছরে দেশের উন্নয়নের সুফল আপনারা পাচ্ছেন। বাংলাদেশের মানুষের জীবনমান উন্নত হয়েছে।
উখিয়া উপজেলা যুবলীগের সুশৃংখল সম্মেলনের প্রশংসা করে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে এদেশের মানুষের জীবনমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
রোববার (১২ মার্চ) বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখার ত্রি-বাষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

উখিয়া বহুমুখী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রি-বাষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে উদ্বোধক ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।
এছাড়াও অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় (দায়িত্বপ্রাপ্ত) ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল।
বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় যুবলীগ ও চট্টগ্রাম বিভাগীয় (দায়িত্বপ্রাপ্ত) নেতা মোঃ সাইফুর রহমান সোহাগ, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, কেন্দ্রীয় যুবলীগের সদস্য গিয়াস উদ্দিন আজম ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইশতিয়াক আহমেদ জয়। এ সময় উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতারা বক্তব্য রাখেন।
সম্মেলনে চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী, গাজী শাহ জাহান, মকবুল হোসেন মিথুন, সরওয়ার কামাল পাশা, আনিসুল ইসলাম চৌধুরী ও মাসুদ আমিন শাকিলসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পাঠকের মতামত

উখিয়ার পূর্ব দরগাহ বিল দক্ষিণপাড়া ইবতেদায়ী মাদ্রাসার নতুন ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন

উখিয়ার রাজাপালং ইউনিয়নের পুর্ব দরগা বিল দক্ষিণপাড়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার ৩০ লাখ টাকা ব্যয়ে নতুন ...