প্রকাশিত: ২৮/০৮/২০১৭ ১০:০৫ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:২৭ পিএম

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির স্বাধীনতা এনে দিয়েছেন। তাঁর অসমাপ্ত কর্মকান্ড সম্পন্ন করে দেশকে উন্নয়নশীল দেশে রুপ দিতে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে। যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে তারা আওয়ামীলীগ ভালোবাসে। যারা আওয়ামীলীগকে ভালোবাসে তারা নৌকা প্রতীককে ভালোবাসে। তাই বঙ্গবন্ধুকে ভালোবাসতে হলে আগামী নির্বাচনে যাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হবে তাকে নির্বাচিত করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করার জন্য সকল নেতাকর্মীকে যার যা আছে, তাই নিয়ে ঝাপিয়ে পড়তে হবে।

তিনি দলীয় নেতাকর্মীদের অভয় দিয়ে বলেন, যে কোন বিপদে বা মিথ্যা মামলায় নেতাকর্মীরা হয়রানির শিকার হলে আওয়ামীলীগের পক্ষ থেকে সার্বিক সহায়তা দেয়া হবে। তৃনমূল নেতাকর্মীরা প্রয়োজনে যে কোন সময় জেলা নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে সমস্যা সমাধানের চেষ্টা করতে পারবেন।

রামু উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট সিরাজুল মোস্তফা এসব কথা বলেন।

গত বৃহষ্পতিবার (২৪ আগষ্ট) রামু স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধু আয়োজিত বঙ্গবন্ধু স্মরণ সভায় প্রধান আলোচক ছিলেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা মাহবুবুল হক মুকুল, এডভোকেট সুলতানুল আলম, রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, সহ সভাপতি নুর হোসেন মেম্বার, তপন বড়–য়া, হানিফ বিন নজির, মাস্টার নুরুল আমিন ও নুরুল ইসলাম বকুল, যুগ্ন সাধারণ সম্পাদক সুজন শর্মা ও মৃনাল বড়–য়া, সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, ইউনুচ রানা চৌধুরী, শেখ জুনায়েদ বিপ্লব, অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, আওয়ামীলীগ নেতা ফরিদুল আলম, ফজল করিম, নাছির উদ্দিন সিকদার, সাবেক ছাত্র নেতা সাব্বির আহমদ, রাজারকুল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তারেক সরওয়ার, সাধারণ সম্পাদক সরওয়ার কামাল সোহেল, ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফিরোজ আহমদ, সাধারণ সম্পাদক আবদুর রহিম, কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোহা. হোছাইন মেম্বার, জোয়ারিয়ানালা ইউনিয়ন সভাপতি কামাল বোরহান উদ্দিন আহমেদ শাহান, খুনিয়াপালং ইউনিয়ন সভাপতি আবদুল হক, কচ্ছপিয়া আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর সিকদার, জাকের আহমদ মেম্বার, চাকমারকুল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভূট্টো, ঈদগড় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম বাঙ্গালী, রশিদনগর সভাপতি বজল আহমদ বাবুল, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জহুর আলম, ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জহির আলা উদ্দিন, সুমথ বড়–য়া, আকতার কামাল, আওয়ামীলীগ নেতা আবু তাহের, মোস্তাক আহমদ, নুরুল ইসলাম, সুলক বড়–য়া প্রমূখ।

স্মৃতিচারণ সভা সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী ও ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম মুন্সী।

রামু উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিলো, ভোর ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, সকাল সাড়ে সাতটায় কালো ব্যাজ ধারন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, সকাল ১০টায় পবিত্র কোরআনখানি ও মিলাদ মাহফিল, বিকাল তিনটায় আলোচনা সভা এবং সন্ধ্যা ৭টায় মেজবান। এসব কর্মসূচিতে জেলা, উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের হাজারো জনতা অংশ নেন।

পাঠকের মতামত

ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত কক্সবাজার কক্সবাজার প্রতিবেদক

পবিত্র ঈদুল আজহার টানা ছুটিতে ভ্রমণপিপাসুদের বরণে পুরোপুরি প্রস্তুত হয়েছে সমুদ্র শহর কক্সবাজার। আগত পর্যটকের ...

রোহিঙ্গা ক্যাম্পে বড় চ্যালেঞ্জ জন্মনিয়ন্ত্রণ

কক্সবাজারে রোহিঙ্গা আশ্রয়শিবিরগুলোতে বড় চ্যালেঞ্জ হয়ে দেখা দিয়েছে জন্মনিয়ন্ত্রণ। সরকারি-বেসরকারি নানা উদ্যোগের পরও ক্যাম্পগুলোয় জন্মহার ...

চোরাই গরু থেকে টোলের নামে চাঁদাবাজির অভিযোগ ইউ পি চেয়ারম্যানের বিরুদ্ধে

রামু ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমারের চোরাই গরু বানিজ্যে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে দুই ইউপি ...

উখিয়ার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠিত

উখিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের সংবর্ধনা সভা উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ...