প্রকাশিত: ১৩/০৬/২০১৬ ২:০৯ পিএম

pavel_arman_16033_1465794656বিনোদন ডেস্ক::

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার তুমুল জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স-৯’ এ দ্বিতীয় রানারআপ হয়েছেন দুই বাংলাদেশী।

তারা হলেন- সাইদুর রহমান পাভেল ও কমর উদ্দিন আরমান। এছাড়া ঢাকার অপর প্রতিযোগী এমদাদুল হক হৃদয় হয়েছেন চতুর্থ। এদের মধ্যে ফেসবুক জরিপে পাভেল ছিলেন শীর্ষে।

চূড়ান্ত পর্বে মোট ছয়জন প্রতিযোগী ছিলেন। এর মধ্যে বাংলাদেশেরই তিনজন।

সবাইকে হারিয়ে এবারের মীরাক্কেল চ্যাম্পিয়ন হয়েছেন পশ্চিমবঙ্গের বাঁকুড়ার উৎপল দত্ত। তিনি প্রাণ লিচি ড্রিংকের সৌজন্যে পেয়েছেন দুই লাখ টাকার চেক।

প্রথম রানারআপ পেয়েছেন প্রাণ ফ্রুটোর সৌজন্যে দেড় লাখ টাকার চেক এবং দ্বিতীয় রার্নারআপ দু’জন পেয়েছেন এক লাখ টাকার চেকসহ আরও অনেক গিফট হ্যাম্পার।

এছাড়া বিজয়ী হয়েছে পশ্চিমবঙ্গের তিন শিশু শিল্পী- আদিত্য, রক্তিমা ও সুমন। তারাও প্রাণ লিচি ড্রিংকের সৌজন্যে অর্থ ও অনেক গিফট হ্যাম্পার পেয়েছে।

এ বছর বাংলাদেশ থেকে ৯ জন প্রতিযোগী অংশ নিয়েছিলেন। সাত মাসের গ্রুমিং, নিয়মিত পরিবেশনা শেষে গ্র্যান্ড ফিনাল পর্যন্ত টিকে ছিলেন পাভেল, আরমান ও এমদাদুল।

রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হয় ১০ বছর ধরে চলা শোর গ্র্যান্ড ফিনাল।

মীর আফসার আলী ওরফে মীরের উপস্থাপনায় বরাবরের মত এ সিজনেও শুরু থেকে বিচারকের দায়িত্ব পালন করেন- পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র।

তিন ঘণ্টাব্যাপী অনুষ্ঠানে অতিথি ছিলেন- কমেডি অভিনেতা কাঞ্চন, অভিনেত্রী ইন্দ্রানী হালদার, নির্মাতা রাজ চক্রবর্তী, রুন্দ্রনীল ঘোষ প্রমুখ। অনুষ্ঠানের ফাঁকে গানে মাতিয়ে তোলেন কণ্ঠশিল্পী অনুপম।

পাঠকের মতামত

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...