প্রকাশিত: ১৭/০৯/২০১৭ ৯:১২ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:২৫ পিএম

নিউজ ডেস্ক ::
এবার মিয়ানমারের সেনাপ্রধানের বিরুদ্ধে নারী কেলেংকারি খবর ফাঁস করে দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সাপ্তাহিক ‘ দ্যা নিউজ উইক’।
মিয়ানমারের সেনাপ্রধান মিন অং হিলাইং এর ব্যক্তিগত জীবনের ওপর বিশদ প্রতিবেদন প্রকাশ করেছে ‘ দ্যা নিউজ উইক’। প্রকাশিত সংবাদে বলা হয়েছে, মিয়ানমারের সেনাপ্রধান মিন অং হিলাইং পরনারী এবং মাদকে আসক্ত।
তার কমপক্ষে ৬ জন সুন্দরী নারীর সঙ্গে শারিরীক সম্পর্ক রয়েছে। যদিও বিষয়টি নিয়ে মিয়ানমারের কোন গণমাধ্যম কিছু লিখতে সাহস পায়নি বলেও নিউজ উইকের প্রতিবেদনে বলা হয়েছে।
প্রসঙ্গত, মিয়ানমারের আরাকান রাজ্যের রাখাইনদের ওপর সহিংসতা, নির্যাতন, ধর্ষণ, অগ্নিসংযোগ এবং ভিটেমাটি থেকে উচ্ছেদ করে পুরো পৃথিবী জুড়েই সমালোচনার মুখে পড়েছেন দেশটির সেনাপ্রধান মিন অং হিলাইং। বার্মিজ আর্মির সিনিয়র জেনারেল পদমর্যাদার এ কর্মকর্তার ব্যক্তিগত জীবনের নানা দিক উঠে এসেছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সাপ্তাহিক ‘ দ্যা নিউজ উইক’এর প্রতিবেদনে।

পাঠকের মতামত

ইসরায়েলিদের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করছে মালদ্বীপ

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় আগ্রাসন চালানোর কারণে ইসরায়েলিদের প্রবেশের ওপর নিষেধাজ্ঞা আরোপের ঘোষণা দিয়েছে মালদ্বীপ ...

মিয়ানমারে যুদ্ধে অংশ নিতে রোহিঙ্গাদের বাধ্য করছে সেনাবাহিনী

মিয়ানমার সেনাবাহিনীর অত্যাচার থেকে বাঁচতে রোহিঙ্গারা পালিয়ে বাংলাদেশে এসেছে। এখন সেই সেনাবাহিনীর পক্ষেই লড়তে রোহিঙ্গাদের ...