প্রকাশিত: ৩০/০৯/২০১৭ ৭:২৯ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১২:৫৩ পিএম

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল নাঈম। তিনি চীনে অনুষ্ঠেয় আগামী বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। প্রায় ২৫ হাজার প্রতিযোগীর মধ্যে জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিচারকরা চূড়ান্ত বিজয়ীকে নির্বাচন করেন।

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয় এনটিভিতে। জমকালো পরিসরে আজ শুক্রবার রাত ৮টা ১০ মিনিটে পর্দা ওঠে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ, ২০১৭-এর গ্র্যান্ড ফিনালের।

অনুষ্ঠানের উপস্থাপক শিনা চৌহানের নাচের পর একে একে মঞ্চে আসেন চূড়ান্ত ১০ জন প্রতিযোগী। হলভর্তি হাজারো দর্শকের সামনে একে একে নিজেদের পরিচয় দেন তাঁরা। প্রায় ২৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে গ্র্যান্ড ফিনালের জন্য বিবেচিত হন তাঁরা।

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে বক্তব্য দেন এনটিভির পরিচালক মাহবুবা সুলতানা। তিনি বলেন, ‘আমাদের দেশের মেয়েরা আসলেই মিস ওয়ার্ল্ড। সত্যি এখানে এসে এত সৌন্দর্য দেখে আমার এই মুহূর্তে মনে হচ্ছে কবি রবীন্দ্রনাথের এই গানটি : সুন্দর বটে তব অঙ্গদখানি তারায় তারায় খচিত।’

প্রথমবারের মতো আয়োজিত এ প্রতিযোগিতার বিজয়ী জান্নাতুল নাঈম মিস ওয়ার্ল্ডের বৈশ্বিক আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

পাঠকের মতামত

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...